মঙ্গলবার | ডিসেম্বর ১০, ২০১৯ | ২৬ অগ্রহায়ণ ১৪২৬

খবর

আমি সৎ ছিলাম, সৎ আছি: মেনন

নিজস্ব প্রতিবেদক

ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, বাংলাদেশে বর্তমানে দুর্নীতির বিরুদ্ধে শুদ্ধি অভিযান চলছে। আমি ঢাকা-৮ আসনের এমপি। ক্যাসিনো কাণ্ডে এ আসনভুক্ত এলাকা ঘিরেই তোলপাড় হচ্ছে বেশি। বিভিন্ন গণমাধ্যমে মিথ্যা সূত্রের উদ্ধৃতি দিয়ে এ ক্যাসিনো কাণ্ডের সঙ্গে আমাকে জড়িয়ে দেয়া হচ্ছে। আমি আমার কর্মীদের বলে যেতে চাই, আমার জীবনে সততার পরীক্ষার কোনো প্রয়োজন আছে বলে আমি মনে করি না। আমি আমার জীবনে সৎ ছিলাম। সৎ আছি। রাজধানীর রমনা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে গতকাল ওয়ার্কার্স পার্টির কংগ্রেসের প্রথম অধিবেশনে তিনি এ কথা বলেন।

মেনন বলেন, অনেক লড়াইয়ের সাক্ষী আমি, কালের সাক্ষী আমি। হয়তো সে চলার পথে আমাদের অনেক ভুল-ভ্রান্তি আছে।

কিন্তু একটি কথা বলতে চাই, আমাদের সাহস আমরা হারাইনি।

আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলে যোগ দেয়া নিয়ে ওয়ার্কার্স পার্টির মধ্যে বিভক্তি রয়েছে। এবার কংগ্রেসের আগেও মেননের বিরুদ্ধে আদর্শচ্যুতির অভিযোগ তুলে দল ছেড়েছেন সাত নেতা। তাদের উদ্দেশ করে মেনন বলেন, আমাদের নৌকায় তুলে দিয়ে এখন তারা বলছেন, তারা নৌকা মানেন না। নতুন ঐক্যের কথা বলছেন। আমি তাদের বলতে চাই, ওয়ার্কার্স পার্টিই একমাত্র প্রাসঙ্গিক বামপন্থী দল।

তিনি বলেন, কোনো বৈষম্যের বিরুদ্ধে আমরা কথা বলছি না। কথা বলতে পারছি না। ঋণখেলাপির বিরুদ্ধে কথা বলতে বললে পার্লামেন্টে নোটিস গ্রহণ করা হয় না। গ্যাসের দাম বৃদ্ধি করার কথা বললে আলোচনা হয় না, হতে পারে না। এটাই হচ্ছে বাস্তব। সব মতকে এগিয়ে আসতে দিন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন