এনায়েতপুর আ.লীগ কার্যালয়ে অগ্নিকাণ্ড

বণিক বার্তা প্রতিনিধি সিরাজগঞ্জ

আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে সিরাজগঞ্জের এনায়েতপুর থানা আওয়ামী লীগের কার্যালয়। গতকাল দুপুরে এ আগুন লাগার ঘটনা ঘটে। খবর পেয়ে বেলকুচি ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে কার্যালয়টিতে থাকা আসবাব, ছবি ও বিভিন্ন মূল্যবান নথিপত্র পুড়ে গেছে।

স্থানীয় বাসিন্দা ও দলীয় নেতাকর্মীরা জানায়, গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে এনায়েতপুর থানা আওয়ামী লীগের কার্যালয় থেকে ধোঁয়া বের হতে দেখে পাশের স্যালুনের কর্মচারীরা চিত্কার শুরু করেন। আশপাশের লোকজন ও দলীয় নেতাকর্মীরা এসে কার্যালয়ের সম্মুখের প্রধান দরজা তালাবদ্ধ দেখতে পায়। পরে তারা কার্যালয়ের পেছনের দরজা খোলা পেয়ে ভেতরে ঢুকে আগুন নেভানোর চেষ্টা করে। খবর পেয়ে বেলকুচি ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিভিয়ে ফেলে।

বেলকুচি ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আল-আমিন হোসেন বলেন, আমরা আগুন নিভিয়ে ফেলেছি। কী কারণে আগুন লেগেছে, তা তদন্ত ছাড়া বলা সম্ভব নয়।

এনায়েতপুর থানার ওসি মাহবুবুল আলম জানান, অগ্নিকাণ্ডের পর আলামত সংগ্রহ করা হয়েছে। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

এনায়েতপুর থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজগর আলী জানান, অগ্নিকাণ্ডে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিসহ প্রয়োজনীয় নথিপত্র আগুনে পুড়ে গেছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন