রিডলি স্কটের ছবিতে লেডি গাগা

ফিচার ডেস্ক

গত বছর স্টার ইজ বর্ন ছবিতে অভিনয় করে আলোচিত হয়েছিলেন গায়িকা লেডি গাগা। এবার তিনি কাজ করবেন বিখ্যাত পরিচালক গ্ল্যাডিয়েটরখ্যাত রিডলি স্কটের সঙ্গে। বিখ্যাত ইতালীয় ফ্যাশন ব্র্যান্ড গুচির সাবেক প্রধান মরিজিও গুচির (১৯৪৮-১৯৯৫) স্ত্রী প্যাট্রিজিয়ার ভূমিকায় দেখা যাবে লেডি গাগাকে। মরিজিওর হত্যাকাণ্ডে যুক্ত থাকার অভিযোগে ২৯ বছরের কারাদণ্ড হয়েছিল প্যাট্রিজিয়ার। তিনিব্ল্যাক উইডোনামে দুনিয়াজুড়ে পরিচিতি পেয়েছিলেন।

১৯৯৫ সালে নিজের অফিসের বাইরে ঘাতকের গুলিতে নিহত হন গুচির তত্কালীন প্রধান মরিজিও গুচি। দুই বছর পর হত্যকাণ্ডে যুক্ত থাকার অভিযোগে তার স্ত্রী প্যাট্রিজিয়াকে গ্রেফতার করা হয় এবং বিচারে তাকে ২৯ বছরের কারাদণ্ড দেয়া হয়। ভালো ব্যবহারের কারণে ২০১৬ সালে কারাগার থেকে মুক্তি পান প্যাট্রিজিয়া। কাহিনী নিয়েই ছবি বানাবেন রিডলি স্কট, তাকে সহযোগিতা করবেন তার স্ত্রী জিয়ান্নিনা স্কট। ছবির চিত্রনাট্য তৈরি হবে দ্য হাউজ অব গুচি: সেনসেশনাল স্টোরি অব মার্ডার, ম্যাডনেস, গ্ল্যামার অ্যান্ড গ্রিড বইটির ওপর ভিত্তি করে। চিত্রনাট্য লিখবেন রবের্তো বেন্টিভেগনা। ছবির নাম এখনো প্রকাশ করা হয়নি।

ব্রাডলি কুপারের মিউজিক্যাল ড্রামা স্টার ইজ বর্ন ছবির জন্য সেরা অভিনেত্রীর বিভাগে অস্কার মনোনয়ন পেয়েছিলেন গাগা। রিডলি স্কটের সর্বশেষ ছবি ছিল অপহরণের ঘটনা নিয়ে নির্মিত অল দ্য মানি ইন দ্য ওয়ার্ল্ড। প্যাট্রিজিয়াকে নিয়ে ছবি নির্মাণের পাশাপাশি চতুর্দশ শতকের একটি কাহিনী নিয়ে দ্য লাস্ট ডুয়েল নামে ছবি নির্মাণ করবেন স্কট।

 

সূত্র: দ্য গার্ডিয়ান

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন