ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন ‘মিসেস বাংলাদেশ’ অবণী

বণিক বার্তা অনলাইন

ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন দেশে প্রথমবারের মতো বিবাহিত নারীদের নিয়ে আয়োজিত সুন্দরী প্রতিযোগিতা ‘মিসেস বাংলাদেশ-২০১৯’ বিজয়ী মুনজারিন মাহবুব অবণী। তিনি আগামী ১ বছর বাংলাদেশী মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটনের হোম অ্যান্ড কিচেন অ্যাপস্নায়েন্সের বিভিন্ন প্রমোশনে অংশ নেবেন।

এ উপলক্ষে বুধবার (৩০ অক্টোবর) ওয়ালটন করপোরেট অফিসে উভয় পক্ষের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়। ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সের পক্ষে চুক্তিতে সই করেন প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক মো. হুমায়ূন কবীর। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের পরিচালক মাহবুব আলম মৃদুল, নির্বাহী পরিচালক ও বিপণন বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রিজওয়ানা নিলু, নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার, উদয় হাকিম, মো. রায়হান ও আমিন খান।

এ বিষয়ে অবণী বলেন, ‘ওয়ালটন দেশের শীর্ষ ব্র্যান্ড। আন্তর্জাতিকমানের ইলেকট্রনিক্স, হোম অ্যাপস্নায়েন্স ও প্রযুক্তিপণ্য দিয়ে তারা বিশ্বজুড়ে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করছে। ওয়ালটনের মতো একটি আন্তর্জাতিক ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হতে পেরে আমি গর্বিত। 

নিজেকে একজন গৃহিনী পরিচয় দিয়ে অবনী বলেন, ‘ঘর-সংসারের জন্য কী ধরনের পণ্য প্রয়োজন, কতটুকু প্রয়োজন, সেগুলো আমার ভালো করে জানা আছে। একজন নারী হিসেবে ওয়ালটনের হোম অ্যাপ্লায়েন্স পণ্যগুলো সবার কাছে ইতিবাচকভাবে তুলে ধরতে পারবো বলে বিশ্বাস করি।’

প্রসঙ্গত, ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল, আইওটি, হোম অ্যান্ড কিচেন অ্যাপস্নায়েন্সেস ইত্যাদি পণ্য উৎপাদন ও বাজারজাতকরণে বাংলাদেশের শীর্ষ ব্র্যান্ড ওয়ালটন। গাজীপুরের চন্দ্রায় ওয়ালটনের রয়েছে বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তি ও মেশিনারিজ সমৃদ্ধ কারখানা। যেখানে তৈরি হচ্ছে ফ্রিজ, টেলিভিশন, এয়ার কন্ডিশনার, কম্প্রেসর, ল্যাপটপ, কম্পিউটার, মোবাইল ফোন, হোম-কিচেন ও ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সেস, ইন্ডাস্ট্রিয়াল সলিউশন্স, ডাই অ্যান্ড মোল্ড, জেনারেটর, লিফটসহ বিভিন্ন উচ্চমানের প্রযুক্তিপণ্য।

আর মুনজারিন মাহবুব অবণী বাংলাদেশে প্রথমবারের মতো বিবাহিত নারীদের নিয়ে আয়োজিত সুন্দরী প্রতিযোগিতা মিসেস বাংলাদেশ-২০১৯ বিজয়ী। বাংলাদেশের হয়ে তিনি মিসেস ওয়ার্ল্ড-২০১৯ প্রতিযোগিতায় অংশ নিতে যাচ্ছেন। পাশাপাশি তিনি মডেল এবং তরুণ সমাজকর্মী হিসেবে কাজ করছেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন