রাজধানীতে শিল্পপতির ফ্ল্যাটে দুই নারীকে গলা কেটে হত্যা

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর ধানমন্ডিতে একটি বহুতল আবাসিক ভবনের ফ্ল্যাট থেকে দুই নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল খবর পেয়ে রাপা প্লাজার পাশে ধানমন্ডি ২৮ নম্বর সড়কের ২১ নম্বর বাসার চতুর্থ তলার ফ্ল্যাট থেকে মরদেহ দুটি উদ্ধার করে পুলিশ।

জানা গেছে, ফ্ল্যাটটির মালিক তৈরি পোশাক শিল্প মালিকদের শীর্ষ সংগঠন বিজিএমইএর পরিচালক শিল্পপতি মনির উদ্দিন। তবে হত্যার কারণ সম্পর্কে তাত্ক্ষণিকভাবে কিছু জানাতে পারেনি পুলিশ। সন্দেহভাজন দুজনকে আটক করা হয়েছে।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল লতিফ জানান, ফ্ল্যাট থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। দুটি মরদেহ একই ঘরে ছিল। দুজনকেই ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে। নিহতদের মধ্যে আফরোজা বেগম (৬৫) শিল্পপতি মনির উদ্দিনের শাশুড়ি। আর অন্যজন গৃহকর্মী দিতি (১৮)। তারা দুজনই ওই বাসায় থাকতেন।

প্রতিবেশীদের বরাত দিয়ে পুলিশ সূত্রে জানা যায়, শিল্পপতি মনির উদ্দিন টিনটেক নামের একটি পোশাক কারখানার মালিক। ছয়তলা ভবনটির এফ-৪ ফ্ল্যাটে এ ঘটনা ঘটেছে। ফ্ল্যাটে মনির উদ্দিনের শাশুড়ি ও গৃহকর্মী থাকতেন। ভবনটিতে মনিরের মালিকানাধীন চারটি ফ্ল্যাট রয়েছে।

গতকাল রাতে ধানমন্ডি থানার উপপরিদর্শক (এসআই) মো. মেরাজ ঘটনাস্থল থেকে জানান, একটি মরদেহ সোফার কাছে পড়ে ছিল। আরেকটি মরদেহ ছিল ঘরের মেঝের ওপর। দুজনেরই গলাকাটা। ওই বাসার আলমারি ভাঙা, ঘরের জিনিসপত্র বিক্ষিপ্তভাবে ছড়িয়ে ছিল। ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করা হচ্ছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন হিসেবে দুজনকে আটক করা হয়েছে। তবে আটকদের পরিচয় জানাতে রাজি হননি ওই পুলিশ কর্মকর্তা।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন