কাউন্সিলর মঞ্জু ১০ দিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক

অস্ত্র ও মাদক মামলায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) কাউন্সিলর ময়নুল হক মঞ্জুকে ১০ দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন আদালত। পুলিশের আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত গতকাল বিকালে এ আদেশ দেন।

এর আগে ওয়ারী থানা-পুলিশ কাউন্সিলর মঞ্জু ও তার গাড়িচালক সাজ্জাদকে আদালতে হাজির করে। মঞ্জুকে অস্ত্র ও মাদক মামলায় সাতদিন করে রিমান্ডে নেয়ার আবেদন করা হয়। আর সাজ্জাদকে মাদক মামলায় সাতদিন রিমান্ডের আবেদন করে পুলিশ।

রাষ্ট্রপক্ষ থেকে আদালতের কাছে দাবি করা হয়, কাউন্সিলর মঞ্জু একজন চিহ্নিত চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ী। তার কাছে ইয়াবা পাওয়া গেছে। দীর্ঘদিন ধরে তিনি এই অবৈধ কার্যক্রম চালিয়ে আসছিলেন। তার সহযোগী অন্য আসামিদের গ্রেফতারের জন্য এ আসামিকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা জরুরি।

রাষ্ট্রপক্ষের আইনজীবী হেমায়েত উদ্দিন খান আদালতকে বলেন, আসামি মঞ্জু একজন কাউন্সিলর। তিনি একজন জনপ্রতিনিধি। অথচ একজন জনপ্রতিনিধির হাতে অস্ত্র ও মাদক, এটি কাম্য নয়।

গত বৃহস্পতিবার ডিএসসিসির ৩৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মঞ্জুর অফিসে অভিযান চালিয়ে অস্ত্র ও মাদকসহ তাকে গ্রেফতার করে র্যাব।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন