জনবিচ্ছিন্ন হয়ে গেছে বিএনপি: কৃষিমন্ত্রী

বণিক বার্তা প্রতিনিধি, টাঙ্গাইল

খালেদা জিয়াকে উদ্দেশ করে কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক বলেছেন, আপনাদের পায়ের নিচে মাটি নেই। জনবিচ্ছিন্ন হয়ে গেছে আপনাদের দলটি। যদি জনগণ আপনাদের পাশে থাকত, তাহলে আপনাদের আন্দোলন সফল হতো। আপনাদের আন্দোলনে এখন আর জনগণ আসে না। শুক্রবার দুপুরে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

কৃষিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব বাংলাদেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছে। অন্যদিকে খালেদা জিয়া দেশ শাসনের নামে এতিমের টাকা চুরি করে খেয়েছেন। বাংলাদেশকে দুর্নীতিতে চ্যাম্পিয়ন করেছেন।

আবদুর রাজ্জাক বলেন, কারাবন্দি খালেদা জিয়া জামিন পাবেন কিনা তা আদালতের বিষয়। বিএনপির কিছু নেতা তার চিকিৎসা নিয়ে রাজনীতির চেষ্টা করছেন। কিন্তু বাংলার জনগণ সে সুযোগ দেবে না। তার সুচিকিৎসার কোনো কমতি নেই। বিশেষজ্ঞ ডাক্তার দিয়ে তাকে চিকিৎসাসেবা দেয়া হচ্ছে।

ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মাসুদুল হক মাসুদের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুর রহমান, শিক্ষা বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাপা, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম প্রমুখ। উপস্থিত ছিলেন জেলা-উপজেলা আওয়ামী লীগ ও সব সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এর আগে উপজেলা সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক। দীর্ঘ ১৬ বছর পর সম্মেলন অনুষ্ঠিত হলো। সম্মেলনে সর্বসম্মতিক্রমে মাসুদুল হক মাসুদকে সভাপতি ও আব্দুল হামিদ ভোলাকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম এমপি। এর আগে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে সম্মেলনে যোগ দেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন