জার্সির রিমেকে শহীদ কাপুর

এ ছবিতে ক্রিকেটারের চরিত্রে হাজির হবেন তিনি। এরই মধ্যে এর ফার্স্ট লুক প্রকাশ পেয়েছে

ফিচার ডেস্ক

তেলেগু ছবি অর্জুন রেড্ডির হিন্দি রিমেক কবির সিং- নাম ভূমিকায় অভিনয় করে তুমুল দর্শকপ্রিয়তা পেয়েছেন শহীদ কাপুর। বলা হচ্ছে, ১৫ বছরের ক্যারিয়ারে এত বড় সাফল্য তিনি আর পাননি। এরই মধ্যে ছবিটি বড় অংকের ব্যবসা করেছে। এবার আরো এক দক্ষিণী ছবির হিন্দি রিমেকে দেখা যাবে তাকে। ছবির নাম জার্সি। এরই মধ্যে চলচ্চিত্রটির ফার্স্ট লুক প্রকাশিত হয়েছে।

ছবিটিতে শহীদ কাপুরকে সাদা জার্সিতে দেখা যাচ্ছে। ক্রিকেট ব্যাটটি তিনি কাঁধে চেপে ধরেছেন এবং মাথায় চুলের ওপর একটি কালো ব্যান্ড বাঁধা আছে। ছবির পেছনে জাল দেখে বোঝা যাচ্ছে তিনি প্র্যাকটিস করছেন।

সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো বলছে, শহীদ জার্সিতে একজন ক্রিকেটারের ভূমিকা পালন করবেন। এজন্য তিনি এরই মধ্যে নিয়মিত ক্রিকেট খেলা শুরু করেছেন। চলতি নভেম্বরের শেষ দিকে চণ্ডীগড়ে ছবির শুটিং শুরু হবে।

যোগাযোগ করা হলে শহীদ কাপুর বলেন, কবির সিং-এর পর কী করব তা স্থির করতে আমার কিছুটা সময় লেগেছে। তবে আমি জানতাম জার্সি আমার পরবর্তী ছবি হতে চলেছে। এটা একটি আশ্চর্যজনক অনুপ্রেরণামূলক কাজ হবে, যেটার সঙ্গে আমি গভীরভাবে যুক্ত হয়েছি।

ছবির গল্প এক অসফল ক্রিকেটারকে ঘিরে। পরিস্থিতি তাকে ৩৬ বছর বয়সে ক্রিকেটে ফিরতে বাধ্য করে। তারপর তার চড়াই-উতরাই ঘিরে গল্প এগিয়ে যায়। তেলেগু ছবিটির নায়কের নাম ছিল অর্জুন। চরিত্রে অভিনয় করেছিলেন নানি। এই চরিত্রেই অভিনয় করতে দেখা যাবে শহীদ কাপুরকে।

চলচ্চিত্রের পিআরও থেকে আনুষ্ঠানিক এক বিবৃতিতে জানানো হয়েছে, জার্সি ছবিটি তেলেগু ভাষায় তৈরি হয়েছিল এবং এটি পরিচালনা করছিলেন গৌতম তিন্নানাউরি। তিনিই ছবির হিন্দি ভার্সনটি পরিচালনা করছেন। ছবিটি প্রযোজনা করছেন আল্লু অরবিন্দ, অমন গিল, দিল রাজু। সবকিছু ঠিকঠাক থাকলে ২০২০ সালের ২৮ আগস্ট ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

পরিচালক গৌতম তিন্নানাউরি জানিয়েছেন, কোনো ছবি হিন্দি ভাষায় তৈরি হওয়া মানে গোটা দেশের দর্শক ছবিটি দেখবে। বেশিসংখ্যক দর্শকের কাছে পৌঁছানোর জন্য এক্ষেত্রে আনন্দ যেমন বেশি, তেমন দায়িত্বও বেশি।

রিমেক ছবিতে করণ জোহরের যুক্ত হওয়া নিয়ে জল্পনা ছিল। কিন্তু চলচ্চিত্রটির নির্মাতা খবর অস্বীকার করেছেন এবং জানিয়ে দিয়েছেন, তিনি কোনোভাবেই ওই প্রকল্পের সঙ্গে যুক্ত নন।

 

সূত্র: ডিএনএ

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন