সঞ্জয় লীলা বানসালীর ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’

আলিয়ার সঙ্গে পর্দা ভাগ করবেন হূতিক?

ফিচার প্রতিবেদক

গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি ছবিতে আলিয়া ভাটের নাম ঘোষণার পর ছবির অন্য মুখ্য চরিত্রগুলোয় কারা অভিনয় করবেন তা নিয়ে জল্পনা-কল্পনা শুরু হয়

সঞ্জয় লীলা বানসালির ভক্তরা হতাশ হয়েছিলেন সালমান খান আলিয়া ভাটকে নিয়ে ইনশাল্লাহ ছবির প্রকল্পটি বাস্তবায়িত না হওয়ায়। ছবির মাধ্যমে দুই বছর পর বানসালি সালমান খানের একত্রে কাজের সুযোগ তৈরি হয়েছিল। অন্যদিকে এটা ছিল আলিয়াকে নিয়ে বানসালির প্রথম কাজ। ইনশাল্লাহ বাতিলের পর বানসালি সবাইকে চমকে দিয়ে তার নতুন ছবি গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি নির্মাণের ঘোষণা দেন। ছবিতে নাম চরিত্রে অভিনয় করবেন আলিয়া ভাট। গাঙ্গুবাঈ মুম্বাইয়ের মাফিয়া কুইন হিসেবে পরিচিত।

গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি ছবিতে আলিয়া ভাটের নাম ঘোষণার পর ছবির অন্য মুখ্য চরিত্রগুলোয় কারা অভিনয় করবেন, তা নিয়ে জল্পনা-কল্পনা শুরু হয়। এখনো আনুষ্ঠানিকভাবে কিছু ঘোষণা করা না হলেও কিছু ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত সংবাদ থেকে জানা যাচ্ছে, পরিচালক সঞ্জয় লীলা বানসালি গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি ছবির মুখ্য পুরুষ চরিত্রের জন্য হূতিক রোশনকে নিতে চাচ্ছেন।

গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি ছবির শুটিং শুরু হবে ডিসেম্বরে। ফিল্মফেয়ারে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, পরিচালক বানসালি হাজি মাস্তানের চরিত্রে অভিনয়ের জন্য হূতিকের সঙ্গে যোগাযোগ করেছেন। তবে হূতিক বানসালির প্রস্তাবে রাজি কিনা তা এখনো জানা যায়নি। সত্যিই হূতিক গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি ছবিতে অভিনয় করতে রাজি হলে এটা হবে আলিয়া ভাটের সঙ্গে তার প্রথম কাজ।

 

সূত্র: পিংকভিলা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন