ফিরছেন প্রীতি...

দাবাং থ্রিতে একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে প্রীতি জিনতাকে! টুইটারে সালমানের সঙ্গে ছবি পোস্ট করে প্রীতি নিজেই ইঙ্গিত দিয়েছেন

সালমান খান চুলবুল পাণ্ডে হয়ে ফিরছেন দাবাং থ্রিতে, খবর এতদিনে পুরনো হয়ে গেছে। নতুন চমক হচ্ছেন প্রীতি জিনতা। একসময়ের জনপ্রিয় অভিনেত্রী এবং চোরি চোরি চুপকে চুপকে, হর দিল জো পেয়ার কারেগা ছবিতে সালমানের সহশিল্পী প্রীতি জিনতাকে খুব সম্ভবত দেখা যাবে দাবাং থ্রিতে। ছবিতে তিনি একটি ক্যামিও চরিত্রে অভিনয় করছেন।

টুইটারে চুলবুল পাণ্ডের বেশে সালমানের সঙ্গে একটি ছবি শেয়ার করে প্রীতি লিখেছেন, ‘এই হ্যালোইনে উত্তর প্রদেশে বিশেষ একজনের সঙ্গে সাক্ষাৎ হয়েছে। ধারণা করে বলুন তো তিনি কে?’ এর নিচে প্রীতি হ্যাশট্যাগ দিয়ে দাবাং থ্রি লিখেছেন। ধারণা করা হচ্ছে, সালমানের সঙ্গে প্রীতির ছবিটি দাবাং থ্রির সেটে তোলা। ইন্ডিয়া টুডে ছবির সূত্র ধরে বলছে, এটা নিশ্চিত যে ছবিতে সালমান খানের সাজটি চুলবুল পাণ্ডের। আর প্রীতির পরনে দেখা যাচ্ছে পুলিশের নীল পোশাক। দুজনই তাদের সানগ্লাস ঝুলিয়েছেন শার্টের কলার ঘাড়ের পেছনে, এটা একেবারেই দাবাংয়ের সিগনেচার স্টাইল। ইন্ডিয়া টুডে বলছে, তাই সন্দেহের কোনো অবকাশ নেই যে, প্রীতিকে দাবাং থ্রিতে দেখা যাবেই।

দাবাং থ্রি পরিচালনা করছেন প্রভুদেবা। আগামী ২০ ডিসেম্বর  ছবিটি মুক্তি পাওয়ার কথা। ছবিতে সালমান খান ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সোনাক্ষী সিনহা, আরবাজ খানকে। হিন্দির পাশাপাশি দাবাং থ্রির তামিল, তেলেগু, কন্নড় সংস্করণও মুক্তি পাবে।

 

সূত্র : ইন্ডিয়া টুডে

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন