অমিতাভ-আয়ুষ্মানের গুলাবো সীতাবো আসছে

ফিচার ডেস্ক

সুজিত সিরকারের বহুলপ্রতীক্ষিত পারিবারিক হাস্যরসাত্মক চলচ্চিত্র গুলাবো সীতাবো মুক্তির দিনক্ষণ ঘোষণা করা হয়েছে। অমিতাভ বচ্চন ও আয়ুষ্মান খুরানা অভিনীত এ চলচ্চিত্রের মুক্তি মিলবে ২০২০ সালের ২৮ ফেব্রুয়ারি।

অনন্য সংস্কৃতি আর ইতিহাসসমৃদ্ধ নগর হিসেবে লখ্নৌ সুপরিচিত। এ শহরে বসবাস করা বাসিন্দাদের নিয়ে চমত্কার গল্প জমে ওঠে এ সিনেমায়। মূলত ভাড়াটিয়া ও বাড়ির মালিকের মধ্যকার খুনসুটিপূর্ণ সম্পর্ক নিয়ে এ ছবির কাহিনী আবর্তিত হয়েছে। বাড়িওয়ালা ও ভাড়াটিয়ার মধ্যে বিভিন্ন সময়ে হওয়া ঝগড়া যে হাস্যকর পরিস্থিতি তৈরি করে, সেটি চমত্কারভাবে ফুটিয়ে তোলা হয়েছে এ গল্পে।

অমিতাভ বচ্চন এখানে বাড়িওয়ালার ভূমিকায় অভিনয় করেছেন। এখানে তার মুখাবয়বে কৃত্রিমভাবে খানিকটা পরিবর্তন আনা হয়েছে। লম্বা মোটা নাক, চশমা পরা সাদা দাড়িতে তাকে যেন ঠিক খিটখিটে স্বভাবের বাড়িওয়ালার মতোই মনে হয়েছে। অন্যদিকে আয়ুষ্মান খুরানা সাদাসিধে, মধ্যবিত্ত ভাড়াটিয়া রূপে হাজির হবেন পর্দায়।

সুজিত সিরকার পরিচালিত এ চলচ্চিত্রটিই প্রথম, যেখানে অমিতাভ বচ্চনের সঙ্গে পর্দা ভাগাভাগি করার সুযোগ মিলেছে আয়ুষ্মানের। যদিও একই নির্মাতার সঙ্গে তার কাজের অভিজ্ঞতা নতুন না। বরং চলচ্চিত্রে পা রেখেছিলেনই এ নির্মাতার ছবি ভিকি ডোনারের মাধ্যমে। বলে রাখা ভালো, মাত্র ২২ দিনে এ চলচ্চিত্রের শুটিং শেষ করেছেন আয়ুষ্মান।

ধারণা করা হচ্ছে, হাস্যরসাত্মক গল্প নিয়ে তৈরি এ চলচ্চিত্রটি দর্শকের মন জয় করবে। এবার দেখার পালা অমিতাভ বচ্চন ও আয়ুষ্মানের হাস্যরসাত্মক রসায়ন ঠিক কতটা জমে ওঠে পর্দায়।

 

সূত্র: বলিউড হাঙ্গামা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন