ময়মনসিংহে পৃথক ২ অগ্নিকাণ্ড, নিহত ১

বণিক বার্তা প্রতিনিধি, ময়মনসিংহ

ময়মনসিংহ নগরীতে পৃথক দুটি অগ্নিকাণ্ডে একজনের মৃত্যু ও একটি ককশিটের গুদামসহ ৩টি কাপড়ের দোকান পুড়ে গেছে। গতকাল রবিবার রাত ১১টার দিকে নগরীর স্টেশন রোড সূচনা শপিংমল এবং আজ সোমবার সকালে নগরীর আমপট্টিতে ককশিটের গুদামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহায়তায় দুটি স্থানের আগুনই নিয়ন্ত্রণে এসেছে।

আমপট্টির গুদাম ঘরে আগুনের ঘটনায় সুমন দাস নামে এক কর্মচারী মারা গেছে। নিহত সুমন দাসের বাড়ি ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার ফিসারির মোড় এলাকায়।

সোমবার সকাল সাড়ে ৭টার দিকে নগরীর আমপট্টি এলাকায় আধুনিক কুঞ্জ ঘরের মালিক বাসু দেব পালের কর্কশীটের গোডাউনে আগুন লাগে। স্থানীয়রা গোডাউনে কালো ধোঁয়া দেখতে পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট দ্রুত ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহায়তায় দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। 

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, আগুনে গোডাউনের মালামাল সম্পূর্ণ পুড়ে গেছে। ঘুমন্ত অবস্থায় পুড়ে মারা গেছেন দোকানের কর্মচারী সুমন দাস। সুমনের মরদেহ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেলের মর্গে পাঠানো হয়েছে। মশার কয়েল অথবা সিগারেটের আগুন থেকে এ অগ্নিপাতের ঘটনা ঘটতে পারে বলে পুলিশ বা ফায়ার সার্ভিস প্রাথমিকভাবে ধারণা করছে।

স্থানীয়রা জানান, শ্যামা পূজা উপলক্ষে বিভিন্ন পূজা মন্ডপের সাজসজ্জার কাজ শেষে তিন শ্রমিক গভীর রাতে ঘুমাতে যান। এদের মধ্যে দুজন ভোরে চলে যান। এ সময় সুমন দাস ঘুমিয়ে ছিলেন। ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে তার মৃত্যু হয়। 

");

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন