এসিআই ফর্মুলেশনস, ইফাদ ও জিপিএইচের লভ্যাংশ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক

৩০ জুন সমাপ্ত ২০১৯ হিসাব বছরের জন্য শেয়ারহোল্ডারদের লভ্যাংশ প্রদানের ঘোষণা দিয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত এসিআই ফর্মুলেশনস, ইফাদ অটোস ও জিপিএইচ ইস্পাত।

এসিআই ফর্মুলেশনস লিমিটেড

৩০ জুন সমাপ্ত ২০১৯ হিসাব বছরের জন্য শেয়ারহোল্ডারদের ৩৫ শতাংশ নগদ লভ্যাংশ প্রদানের সুপারিশ করেছে এসিআই ফর্মুলেশনস লিমিটেডের পরিচালনা পর্ষদ। ঘোষিত লভ্যাংশ ও অন্যান্য বিষয়ে পর্যালোচনার জন্য আগামী ২৩ ডিসেম্বর রাজধানীর অফিসার্স ক্লাবে এজিএম আহ্বান করা হয়েছে। এ-সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ৩ নভেম্বর।

সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটির সম্মিলিত ইপিএস হয়েছে ২ টাকা ৯০ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল ২ টাকা ৬১ পয়সা। ৩০ জুন কোম্পানিটির সম্মিলিত এনএভিপিএস দাঁড়িয়েছে ৫৪ টাকা ৮৫ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল ৫৫ টাকা ৪৫ পয়সা।

ইফাদ অটোস লিমিটেড

৩০ জুন সমাপ্ত ২০১৯ হিসাব বছরের জন্য শেয়ারহোল্ডারদের ১০ শতাংশ নগদ লভ্যাংশ প্রদানের সুপারিশ করেছে ইফাদ অটোস লিমিটেডের পরিচালনা পর্ষদ। ঘোষিত লভ্যাংশ ও অন্যান্য বিষয়ে পর্যালোচনার জন্য আগামী ১৫ ডিসেম্বর ধামরাইয়ে অবস্থিত ইফাদ কোম্পানির নিজস্ব কার্যালয়ে এজিএম আহ্বান করা হয়েছে। এ-সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৯ নভেম্বর। সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটির ইপিএস হয়েছে ৪ টাকা ৫৯ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল ৬ টাকা ২৭ পয়সা। ৩০ জুন কোম্পানিটির এনএভিপিএস দাঁড়িয়েছে ৩৯ টাকা ১৮ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল ৩৮ টাকা ২৫ পয়সা।

জিপিএইচ ইস্পাত লিমিটেড

৩০ জুন সমাপ্ত ২০১৯ হিসাব বছরের জন্য শেয়ারহোল্ডারদের ৫ শতাংশ নগদ ও ৫ শতাংশ স্টক লভ্যাংশ প্রদানের সুপারিশ করেছে জিপিএইচ ইস্পাতের পরিচালনা পর্ষদ। ঘোষিত লভ্যাংশ ও অন্যান্য বিষয়ে পর্যালোচনার জন্য আগামী ২৬ ডিসেম্বর চট্টগ্রামের সিটি হল কনভেনশন সেন্টারে কোম্পানির এজিএম আহ্বান করা হয়েছে। এ-সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২১ নভেম্বর। সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটির ইপিএস হয়েছে ২ টাকা ২৪ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল ২ টাকা ৩ পয়সা (পুনর্মূল্যায়িত) ৩০ জুন কোম্পানিটির এনএভিপিএস দাঁড়িয়েছে ১৭ টাকা ৫৯ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল ১৬ টাকা ৮৭ পয়সা (পুনর্মূল্যায়িত)

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন