শ্রীপুরে নবজাতক হত্যায় বাবা আটক

বণিক বার্তা প্রতিনিধি শ্রীপুর

গাজীপুরের শ্রীপুরে আব্দুল্লাহ আল মাহাদী নামের (১৮ দিন) এক নবজাতককে হত্যার অভিযোগে তার বাবা বিজয় হাসানকে (২০) আটক করেছে পুলিশ। গতকাল সকালে পৌর এলাকার ভাংনাহাটি গ্রামে এ ঘটনা ঘটে। বিজয় হাসান শ্রীপুর উপজেলার নগর হাওলা গ্রামের শামসুল হকের ছেলে।

নিহতের নানা মোফাজ্জল হোসেন অভিযোগ করে বলেন, গতকাল সকাল ৬টার দিকে মাহাদীকে ঘরে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করা হয়। পরে শৌচাগারে বালতির পানিতে ডুবন্ত অবস্থায় তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাহাদীর মা নওশাদ জাহান মুন্নি জানান, ছেলে আমার পেটে থাকা অবস্থায় আমার স্বামী বিজয় হাসান তাকে হত্যার হুমকি দিয়েছিল। একথা শোনার পর আমি বাবার বাড়িতে চলে আসি।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিজয় হাসান গত শুক্রবার শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন। আরেক মেয়ের সঙ্গে সম্পর্ক থাকা নিয়ে স্ত্রীর সঙ্গে তার প্রায়ই ঝগড়া হতো। মাহাদীর মৃত্যুর পর শ্বশুর বাড়ির লোকজন তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

শ্রীপুর থানার ওসি লিয়াকত আলী জানান, পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের বাবাকে আটক করেছে। প্রকৃত ঘটনা উদ্ঘাটন ও তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন