দুর্ঘটনায় আহত ব্যক্তির জুতায় মিলল ১৮টি স্বর্ণের বার

বণিক বার্তা প্রতিনিধি রাজবাড়ী

রাজবাড়ীর দৌলতদিয়ায় দুর্ঘটনাকবলিত এক মোটরসাইকেল চালকের জুতা থেকে ১৮টি স্বর্ণের বার উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে দৌলতদিয়া ইউনিয়নের সাইনবোর্ড এলাকায় এ ঘটনা ঘটে। স্বর্ণের বার বহনকারী বিপ্লব হোসেন নামের ওই মোটরসাইকেল চালককে পুলিশ হেফাজতে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। তিনি মানিকগঞ্জের সিঙ্গাইরের গোবিন্দল গ্রামের ফরহাদ হোসেনের ছেলে।

স্থানীয় বাসিন্দারা জানান, গতকাল সকালে সাইনবোর্ড এলাকায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গোয়ালন্দ পৌরসভার ৪ নং ওয়ার্ডের কুমড়াকান্দি গ্রামের জনাব আলীর ছেলে শান্ত ও বিপ্লব হোসেন গুরুতর আহত হন। দুর্ঘটনার পর বিপ্লব হোসেনের জুতার ভেতর থেকে কয়েকটি স্বর্ণের বার বেরিয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ এলে স্বর্ণের বারগুলো তাদের কাছে হস্তান্তর করা হয়। আর আহতদের গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

বিপ্লব হোসেন বলেন, আমি বারগুলো মানিকগঞ্জ থেকে যশোর নিয়ে যাচ্ছিলাম। আমার কাছে মোট ২০টি বার ছিল। নিরাপত্তার কথা ভেবে সেগুলো জুতার মধ্যে ভরে রেখে ছিলাম।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রবিউল ইসলাম জানান, দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল আরোহীর জুতার ভেতর থেকে ১৮টি স্বর্ণের বার উদ্ধার করে পুলিশের কাছে দিয়েছে স্থানীয়রা। স্বর্ণের বারের বিষয়ে আমরা কোনো বৈধ কাগজপত্র পাইনি। বার বহনকারী বিপ্লব গুরুতর আহত হওয়ায় তার চিকিৎসা চলছে। দুটি স্বর্ণের বার হারিয়ে যাওয়ায় স্থানীয় কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন