দুর্ঘটনায় পড়ে যুবকের জুতা থেকে বেরিয়ে এলো পৌনে ২ কেজি স্বর্ণ

বণিক বার্তা প্রতিনিধি, রাজবাড়ী

রাজবাড়ীর দৌলতদিয়ায় দুর্ঘটনা কবলিত এক মোটর সাইকেল চালকের জুতার ভেতর থেকে পৌনে ২ কেজি ওজনের ১৮টি স্বর্ণের বার উদ্ধার করেছে পুলিশ। সেই সাথে পুলিশ হেফাজতে স্বর্ণ বহনকারী বিপ্লব হোসেন নামে ওই যুবক গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

তবে স্বর্ণগুলো বৈধ দাবি করে বিপ্লব জানান, তার কাছে ১৮টি নয় ২০টি স্বর্ণের বার ছিল। ‘হারানো’ স্বর্ণের বারগুলো উদ্ধারে জিজ্ঞাসাবাদের জন্য আরো পাঁচজনকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। তারা হলেন, মানিকগঞ্জ জেলার মো. ইসমাইল হোসেন (২৬), দৌলতদিয়ার আঞ্জু বেগম (৪০), আব্দুর রাজ্জাক (৪৫), আব্দুল করিম শেখ ও মো. বাদশা মিয়া (৪৫)। 

দৌলতদিয়া ইউনিয়নের সাইনবোর্ড এলাকার বাসিন্দা আঞ্জু বেগম জানান, রবিবার সকালে দৌলতদিয়া ইউনিয়নের সাইন বোর্ড এলাকায় দ্রুত গতির দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় একজনের জুতার ভেতর থেকে বেরিয়ে পড়ে ১৮টি স্বর্ণের বার। পরে স্থানীয়দের সহযোগিতায় স্বর্ণের বারগুলো উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

পরে খোঁজ নিয়ে জানা যায়, ওই মোটরবাইক আরোহী দুই যুবকের একজন গোয়ালন্দ পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের কুমড়াকান্দি গ্রামের জনাব আলীর ছেলে শান্ত ও মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলার গোবিন্দল গ্রামের ফরহাদ হোসেনের ছেলে বিপ্লব হোসেন। 

তবে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন বিপ্লব স্বর্ণের বারগুলো বৈধ দাবি করে বলেন, আমি স্বর্ণগুলো মানিকগঞ্জ থেকে যশোর নিয়ে যাচ্ছিলাম। আমার কাছে ১৮টি নয় ২০টি স্বর্ণের বার ছিল। নিরাপত্তার কথা বিবেচনা করে জুতার মধ্যে ভরে নিয়ে যাচ্ছিলাম।

");

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন