শিশু গৃহকর্মী জান্নাতী হত্যা: গৃহকর্ত্রীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি

নিজস্ব প্রতিবেদক

মোহাম্মদপুরে শিশু গৃহকর্মী জান্নাতী হত্যার ঘটনায় গৃহকর্ত্রী রোকসানা পারভিন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। গতকাল দুপুরে আদালতে হত্যার কথা স্বীকার করে তিনি জবানবন্দি দেন বলে জানিয়েছেন মোহাম্মদপুর থানার পরিদর্শক (তদন্ত) আবদুল আলীম। তিনি জানান, মামলার অপর আসামি রোকসানা পারভিনের স্বামী পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী সাঈদ আহমেদ পলাতক আছেন।

গত মঙ্গলবার দিবাগত রাতে জান্নাতীকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা জানান, সে আগেই মারা গেছে। জান্নাতী স্যার সৈয়দ আহম্মদ রোডের একটি ছয়তলা ভবনের এক তলায় কাজ করত। ওই ফ্ল্যাটটি পিরোজপুরের পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী সাঈদ আহমেদের। বাড়িতে থাকতেন তার স্ত্রী রোকসানা পারভিন, সপ্তম শ্রেণীতে পড়ুয়া ছেলে বোন। ঘটনার সময় সাঈদ আহমেদ বাসায় ছিলেন। গত রোববার থেকে তিনি ঢাকায় অবস্থান করছিলেন।

নাম না প্রকাশ করার শর্তে তেজগাঁও বিভাগের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা বলেন, রোকসানার মারধরের পর জান্নাতী অজ্ঞান হয়ে রান্নাঘরে পড়ে যায়। ওই অবস্থাতেই ঘণ্টার মতো ঘরে পড়ে ছিল। এরপর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা জানান আগেই সে মারা গেছে। রোকসানা পারভিন স্বীকারোক্তিতে তার স্বামীর সম্পৃক্ততা সম্পর্কে তথ্য দেননি। আরো অনেক কিছুই চেপে গেছেন বলে ধারণা করছে পুলিশ।

সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গ সূত্র জানায়, জান্নাতীর শরীরে নতুন-পুরনো অসংখ্য আঘাতের চিহ্ন আছে। তারা ধারণা করছেন, মৃত্যুর আগে জান্নাতী ধর্ষণের শিকার হয়েছিল।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন