বাবাকে পিটিয়ে হত্যার পর নিজেই ৯৯৯-এ কল করলো বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছেলে

বণিক বার্তা প্রতিনিধি, শ্রীপুর

গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার গোসিঙ্গা ইউনিয়নের লতিফপুর গ্রামে প্রতিবন্ধী স্কুল শিক্ষক বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার নিজের স্কুল পড়ুয়া সন্তানের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত সন্তান ইমরান হাশমি রাতুলকে (২৬) গ্রেপ্তার করেছে শ্রীপুর থানা পুলিশ। 

সোমবার দিবাগত রাত ১টার দিকে নিহত আব্দুল ওয়াদুদ ওরফে বাবুল মাস্টারের (৫৫) নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। 

ঘাতক ছেলে রাতুল ঢাকার উত্তরায় ডেফোডিল ইউনিভার্সিটির শিক্ষার্থী। তার বাবা বাবুল মাস্টার একই গ্রামের মৃত আব্দুল রশিদ মাস্টারের ছেলে। বাবুল মাস্টার শ্রীপুরের পার্শ্ববর্তী কাপাসিয়ার উপজেলার তরগাঁও কোহিনুর বালিকা উচ্চ বিদ্যালয়ের গণিত বিষয়ের শিক্ষক ছিলেন। তিনি ডান পায়ে কৃত্রিম পা লাগিয়ে চলাচল করতেন। 

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান জানান, লতিফপুর দক্ষিণপাড়া গ্রামে নিজ বাড়িতে রাতে বাবুল মাস্টার ও ছেলে রাতুলের সাথে টাকা নিয়ে কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে ছেলে রাতুল ঘরে থাকা রড দিয়ে বাবাকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে ছেলে রাতুল নিজেই জাতীয় তথ্য সেবা ৯৯৯ ফোন দিয়ে পুলিশকে ঘটনাটি জানায়। পরে পুলিশ ছেলেকে আটক করে এবং বাবাকে উদ্ধার করে চিকিৎসার জন্য শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩টার দিকে মারা যায়।

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য খোরশীদ আলম (রফিক প্রধান) জানান, রাতুল অত্যন্ত মেধাবী শিক্ষার্থী। তবে সে প্রায়ই টাকার জন্য বাবার সাথে ঝগড়া করতো। প্রতিমাসে রাতুলের চাহিদা মোতাবেক টাকা দিলেও অতিরিক্ত টাকা দিতে অপারগতা প্রকাশ করলে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া বিবাদ হতো।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লিয়াকত আলী জানান, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এবিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন