চার জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫

বণিক বার্তা ডেস্ক

নারায়ণগঞ্জের সোনারগাঁ আড়াইহাজার, বগুড়ার শেরপুর, রাজবাড়ীর পাংশা সিরাজগঞ্জের তাড়াশে সড়ক দুর্ঘটনায় পাঁচজনের মৃত্যু হয়েছে। গত শনিবার রাতে গতকাল এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর

নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ের ললাটি এলাকায় একটি ট্রাক মোটরসাইকেলকে চাপা দিলে এক পুলিশ কনস্টেবল নিহত হন। গতকাল দুপুরে ঢাকা-গাজীপুর-মদনপুর বাইপাস সড়কের পল্লী বিদ্যুৎ অফিসের সামনে দুর্ঘটনা ঘটে। নিহতের নাম আরিফ হোসেন (২৫) তিনি মুন্সীগঞ্জের গজারিয়ার ভবেরচরের সিরাজুল ইসলামের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে জেলা পুলিশের বিশেষ শাখার (ডিআইওয়ান) ওসি মোমিনুল ইসলাম বলেন, নারায়ণগঞ্জ পুলিশ লাইনসে কর্মরত কনস্টেবল আরিফ হোসেন তার বন্ধুর সঙ্গে দেখা করতে মোটরসাইকেলে করে আড়াইহাজার যাচ্ছিলেন। বাইপাস সড়কের ললাটি এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তার মোটরসাইকেলকে চাপা দয়ে। এতে আরিফ হোসেন ঘটনাস্থলেই মারা যান।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, ঘাতক ট্রাক চালককে আটকের চেষ্টা চলছে। ময়নাতদন্ত শেষে মরদেহ নিহতের স্বজনের কাছ হস্তান্তর করা হবে।

এদিকে আড়াইহাজারে মোটরসাইকেলের ধাক্কায় রেজিয়া খাতুন (৭০) নামের এক বৃদ্ধা নিহত হয়েছেন। গতকাল দুপুরে উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের পূর্বকান্দি এলাকায় দুর্ঘটনা ঘটে। রেজিয়া খাতুন কালাপাহাড়িয়া ইউনিয়নের পূর্বকান্দি এলাকার মৃত মিছির আলীর স্ত্রী।

বিষয়টি নিশ্চিত করে আড়াইহাজার থানার ওসি মো. নজরুল ইসলাম বলেন, রেজিয়া খাতুন বাড়ি থেকে বের হয়ে রাস্তা পার হচ্ছিলেন। সময় বেপরোয়া গতিতে মোটরসাইকেলটি তাকে ধাক্কা দিলে তিনি মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হন। উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বগুড়া: শেরপুরে সড়ক দুর্ঘটনায় ডিজিএফআইয়ে কর্মরত সেনাবাহিনীর করপোরাল রবিউল ইসলাম (৩৪) নিহত হয়েছেন। গত শনিবার রাত ৮টার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের সীমাবাড়ী ইউনিয়নের ররোয়া নামক স্থানে দুর্ঘটনা ঘটে। বাসের ধাক্কায় মোটরসাইকেলসহ ছিটকে পড়ে তিনি মারা যান। রবিউল ইসলাম রাজবাড়ী সদরের ডাউকি গ্রামের আব্দুল হামিদ খানের ছেলে। তিনি ২০০৪ সালে সেনাবাহিনীতে যোগদান করেন।

বগুড়ার শেরপুর থানার ওসি মো. হুমায়ুন কবির বলেন, গত ১৭ অক্টোবর রবিউল দুদিনের ছুটিতে গ্রামের বাড়িতে যান। ছুটি শেষে শনিবার ব্যক্তিগত মোটরসাইকেলে করে বগুড়া সেনানিবাসের ডিজিএফআই কার্যালয়ে ফেরার পথে দুর্ঘটনার শিকার হন। একটি যাত্রীবাহী বাস তাকে পেছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তার মরদেহ বগুড়া সেনানিবাসে পাঠানো হয়েছে। এছাড়া ঘাতক বাসটিকে শনাক্ত করার চেষ্টা চলছে।

রাজবাড়ী: পাংশার সেনগ্রাম এলাকায় সড়ক দুর্ঘটনায় সেলিম রেজা নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে দুর্ঘটনা ঘটে। তিনি পাংশা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের আতাহার হোসেনের ছেলে।

বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির শাকিল বলেন, মোটরসাইকেলে করে পাংশা থেকে কুষ্টিয়া যাচ্ছিলেন সেলিম রেজা। সেনগ্রাম এলাকায় একটি মোড় ঘুরতে গেলে তিনি সড়কে পড়ে গিয়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে

");

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন