বগুড়ায় সেপটিক ট্যাংকে নেমে ২ শ্রমিকের মৃত্যু

বণিক বার্তা প্রতিনিধি বগুড়া

বগুড়ার ধুনট উপজেলায় সেপটিক ট্যাংকে নেমে বিষাক্ত গ্যাসে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল সকালে উপজেলার নিমগাছি ইউনিয়নের নাংলু গ্রামের বেলাল আকন্দের বাড়িতে ঘটনা ঘটে।

নিহতরা হলেন গাবতলী উপজেলার বালিয়াদিহি ইউনিয়নের তোল্লাতলা গ্রামের তাজেম মন্ডলের ছেলে মিনহাজুল ইসলাম (৩৫) সৈয়দ আলীর ছেলে মহিদুল ইসলাম (৩২)

স্থানীয় সূত্রে জানা গেছে, বেলাল আকন্দের বাড়িতে শৌচাগারের সেপটিক ট্যাংক নির্মাণের কাজ করছিলেন শ্রমিক মিনহাজুল ইসলাম মহিদুল ইসলাম। গতকাল সকাল ৯টায় শ্রমিক মহিদুল ইসলাম সেপটিক ট্যাংকের শাটারের বাঁশ কাঠ খুলতে ভেতর নামেন। কিছুক্ষণ পর তার কোনো সাড়াশব্দ না পেয়ে মিনহাজুল ইসলাম তার খোঁজ করতে ট্যাংকের ভেতরে নামেন। পরে তারও কোনো সাড়াশব্দ না পেয়ে স্থানীয়রা ট্যাংকটি ভেঙে ফেলে। একপর্যায়ে মহিদুল মিনহাজুলকে অচেতন অবস্থায় উদ্ধার করে বগুড়া হাসপাতালে নেয়ার পথে তাদের মৃত্যু হয়।

ধুনট থানার এসআই প্রদীপ কুমার খবরের সত্যতা নিশ্চিত করে জানান, ট্যাংকটি নির্মাণ করে মুখ বন্ধ করে রাখায় ভেতরে বিষাক্ত গ্যাসের সৃষ্টি হয়েছিল। সেই সেপটিক ট্যাংকের ভেতর কাজ করতে নেমে বিষক্রিয়ায় শ্বাস বন্ধ হয়ে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন