ঝিনাইদহে ট্রাক ও মাহেন্দ্র সংঘর্ষে ২ নারী নিহত, আহত ৮

বণিক বার্তা প্রতিনিধি, ঝিনাইদহ

ঝিনাইদহ সদর উপজেলার লাউদিয়া নামক স্থানে ট্রাক ও মাহেন্দ্র সংঘর্ষে ২ নারী নিহত হয়েছে। আহত হয়েছে আরো ৮ জন। শনিবার সকালে ঝিনাইদহ-যশোর মহাসড়কের ওই স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো- সদর উপজেলার গড়িয়ালা গ্রামের আলাউদ্দিনের স্ত্রী পলি খাতুন (৩৫) ও অজ্ঞাত (৩৮)।

আহতরা হলেন- শহরের ব্যাপারীপাড়ার রাজু আহম্মেদ, রিহান উদ্দিন, সাব্বির হোসেন, লাউদিয়া এলাকার রাজা মন্ডল, গড়িয়ালা গ্রামের আব্দুর রহিম, মনছুর আলী, শহরের কাঞ্চননগর এলাকার আবির হোসেন।

ঝিনাইদহ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দিলীপ কুমার সরকার জানান, সকালে ঝিনাইদহ থেকে যাত্রী নিয়ে একটি মাহেন্দ্র বিষয়খালী বাজারে যাচ্ছিল। পথে লাউদিয়া নামক স্থানে পৌঁছালে পেছন দিক থেকে আসা একটি ট্রাক মাহেন্দ্রটিকে সজোরে ধাক্কায়। এতে ট্রাক ও মাহেন্দ্র রাস্তার পাশের পুকুরে মধ্যে পড়ে যায়। সংঘর্ষে ঘটনাস্থলেই এক নারীর মৃত্যু হয়। আহত হন পুকুরের পাড়ে থাকা একটি দোকানের দোকানদারসহ আরো ৯ জন। 

সেখান থেকে তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক আরও একজন নারীকে মৃত ঘোষণা করে। পরে তাদের মৃতদেহ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। এ ঘটনায় আটক করা হয়েছে ট্রাকের চালকের আসনে থাকা হেলপার সাগর হোসেনকে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন