ঐক্য বিনষ্টের চেষ্টা সফল হবে না: ড. কামাল

নিজস্ব প্রতিবেদক

স্বৈরশাসকরা যুগে যুগে জনগণের ঐক্য বিনষ্ট করতে কালো টাকা সাম্প্রদায়িকতা ব্যবহারের চেষ্টা করলেও তা সফল হয় না বলে মন্তব্য করেছেন গণফোরাম সভাপতি . কামাল হোসেন।

গতকাল রাজধানীতে নির্বাচন নিয়ে জাতীয় ঐক্য সৃষ্টির বিষয়ে এক আলোচনা সভায় বিএনপিকে নিয়ে গঠিত সরকারবিরোধী জোটের প্রধান নেতা মন্তব্য করেন। জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের উদ্যোগে নির্বাচনকেন্দ্রিক সংকট সমাধানে জাতীয় ঐক্যের প্রয়োজন প্রাসঙ্গিকতা শীর্ষক আলোচনা সভার আয়োজন করা হয়।

. কামাল হোসেন বলেন, আমরা যখনই ঐক্য গড়ার চেষ্টা করি, তখনই কালো টাকা দিয়ে বিভেদ সৃষ্টির চেষ্টা করা হয় এবং সাম্প্রদায়িক বিভাজনকে সামনে আনা হয়। কিন্তু জনগণ এগুলোকে প্রশ্রয় দেয় না বলে সরকার সফল হয় না।

সভায় ক্যাসিনোকাণ্ডে গ্রেফতার যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের প্রসঙ্গ টেনে জেএসডির সভাপতি আবদুর রব বলেন, সম্রাট সাহেবের ইন্টারোগেশনটা জাতি শুনতে চায়। কাকে কাকে টাকা দিয়েছেন? কেন তাকে গ্রেফতার করতে ২৫ দিন পর্যন্ত দেরি হলো? বাজারে গুজব, অনেক মন্ত্রীর নাম আছে। আমাদের দেশের মানুষকে সন্দেহের মধ্যে রাখবেন না, বিষয়টা পরিষ্কার করুন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন