শনিবার | নভেম্বর ২৩, ২০১৯ | ৯ অগ্রহায়ণ ১৪২৬

টকিজ

আজ সিলন সুপার সিঙ্গারের গ্র্যান্ড ফিনালে

ফিচার প্রতিবেদক

গৃহিণীদের অংশগ্রহণে বাংলাদেশের প্রথম মিউজিক্যাল রিয়েলিটি শো সিলন সুপার সিঙ্গার। আজ রাত সাড়ে ৮টায় এ আয়োজনের গ্র্যান্ড ফিনালে প্রচার হবে এনটিভিতে। আজ মঞ্চে সংগীত পরিবেশন করবেন প্রতিযোগিতার বিভিন্ন ধাপ পেরিয়ে সেরা পাঁচে জায়গা করে নেয়া শিল্পীরা।

সারা বাংলাদেশ থেকে গৃহিণী সংগীতশিল্পী খুঁজে বের করার প্রয়াস ছিল সিলন সুপার সিঙ্গার আয়োজনটির। সারা দেশ থেকে ১৫ হাজারেরও বেশি প্রতিযোগীর অংশগ্রহণে সাত মাস আগে যাত্রা শুরু হয়েছিল এ প্রতিযোগিতার। বিভিন্ন ধাপের প্রতিযোগিতা শেষে সেরা পাঁচে জায়গা করে নিয়েছেন সুমনা রহমান, দীপ্তি সরকার, প্রিয়াংকা দাশ, ফাহমিদা নাসরিন প্রীতি ও শায়নি শিঞ্জন।

এ আয়োজনের বিচারকের দায়িত্ব পালন করছেন ফাহমিদা নবী, পার্থ বড়ুয়া ও তারিন জাহান। বিচারকদের রায়ে যিনি চ্যাম্পিয়ন হবেন, তার জন্য রয়েছে ২০ লাখ টাকার পুরস্কার। প্রথম রানার আপ পাবেন ১০ লাখ টাকা। দ্বিতীয় রানার আপ ৫ লাখ এবং তৃতীয় রানার আপ পাবেন ১ লাখ টাকা পুরস্কার। এছাড়া সেরা ১১-তে জায়গা করে নেয়া শিল্পীরাও পুরস্কৃত হবেন বলে জানা গেছে আয়োজক সূত্রে।

আজকের গ্র্যান্ড ফিনালেতে সেরা পাঁচের প্রত্যেকে সংগীত পরিবেশন করবেন। বিশেষ অতিথি শিল্পী হিসেবে থাকবেন রুনা লায়লা। এছাড়া অভিনেত্রী পূর্ণিমা তিনটি গানের সঙ্গে নাচবেন। প্রতিযোগিতার তিন মূল বিচারকও অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন