বৃহস্পতিবার | নভেম্বর ১৪, ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

টকিজ

জেনিফার অ্যানিস্টোনের ইনস্টাগ্রাম ক্র্যাশ!

এক সেলফিতেই ঘণ্টায় সোয়া লাখ ফলোয়ার

ফিচার ডেস্ক

বয়স ৫০ হলেও জনপ্রিয়তা কমেনি অভিনেত্রী জেনিফার অ্যানিস্টোনের। এতদিন তিনি ইনস্টাগ্রাম থেকে দূরে ছিলেন। মঙ্গলবার চালু করেছিলেন তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট, কিন্তু বেশিক্ষণ সেটা কার্যক্ষম থাকতে পারেনি। ভক্তদের লাইক আর ফলোয়িংয়ের চাপে তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট চালু হওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই ক্র্যাশ করেছে।

ঘণ্টায় জেনিফারের ইনস্টাগ্রাম পেজটি সোয়া লাখের বেশি ফলোয়ার পেয়ে গেছে। প্রথম পোস্টটিতে কয়েক লাখ লাইক পড়ার পর অ্যাকাউন্টটি ক্র্যাশ করে। প্রথম পোস্টটি ছিল জেনিফারের তোলা একটি সেলফি। আমেরিকান সিটকম (কমেডি সিরিজ) ফ্রেন্ডস-এর সহশিল্পীদের নিয়ে জেনিফারের সেলফিটি পোস্ট করার পর পরই সেটা দেখতে অনলাইনে হুমড়ি খেয়ে পড়ে তার ভক্তরা। জেনিফারের তোলা সেলফিতে ছিলেন কোর্টনি কক্স, লিসা কুদরো, ম্যাট লেব্লাংক, ম্যাথু পেরি ডেভিড শুইমার। তিনি সেলফির সঙ্গে লেখেন, এখন আমরা ইনস্টাগ্রাম ফ্রেন্ডসও, হাই ইনস্টাগ্রাম জেনিফারের পোস্টে অনেক তারকাও এসে মন্তব্য করতে শুরু করেন, যার মধ্যে তার সাবেক স্বামী জাস্টিনও আছেন।

১২ ঘণ্টা চালু থাকার পর ক্র্যাশ করার আগে জেনিফারের অ্যাকাউন্টে যুক্ত হয় ৫৫ লাখ ফলোয়ার। তার ওই এক সেলফিতে লাইক পড়ে ৮২ লাখ এবং মন্তব্য সাড়ে তিন লাখের বেশি। এরপর অ্যাকাউন্ট আর না টিকতে পেরে ক্র্যাশ করে।

৫০ বছর বয়সী জেনিফার যখন ফ্রেন্ডসে কাজ শুরু করেন, তখন তার বয়স ২৫। তিনি এতে ১০ সিজন কাজ করেছিলেন। বছর তিনি ফ্রেন্ডসে কাজ করার ২৫ বছর পূর্তি উদযাপন করলেন। মাসে জেনিফার ফ্রেন্ডস নিয়ে সিনেমা করার সম্ভাবনার কথাও জানিয়েছেন।

 

সূত্র: দ্য গার্ডিয়ান

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন