বৃহস্পতিবার | নভেম্বর ১৪, ২০১৯ | ৩০ কার্তিক ১৪২৬

টকিজ

বিবাহবার্ষিকী অনুষ্ঠান কেমন হবে?

ফিচার ডেস্ক

ভারতের তারকাদের মধ্যে সবচেয়ে আলোচিত বিয়ে ছিল প্রিয়াংকা চোপড়া আর আমেরিকান গায়ক নিক জোনাসের। বিখ্যাত উমেদ প্রাসাদে তারা বিয়ের গাঁটছড়া বাঁধেন। হিন্দু ও খ্রিস্টীয়দুই রীতিতেই তাদের বিয়ে হয়। সে সময়ে দুই রীতির বিবাহ অনুষ্ঠানের ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়। এখন সামনের ডিসেম্বরেই তাদের আলোচিত বিয়ের এক বছর পূর্তি হতে চলেছে। প্রিয়াংকা এরই মধ্যে প্রথম বিবাহবার্ষিকী পালনের চিন্তাভাবনা শুরু করেছেন, কিন্তু তিনি পুরোই নির্ভর করছেন স্বামী নিক জোনাসের ওপর।

প্রিয়াংকার মুখেই শুনুন, ‘আমি তাকে জিজ্ঞেস করলাম, আমরা বিয়ের এক বছর পূর্তিতে কী করব, আমি বার বার জিজ্ঞেস করি, জবাব আসে, এত প্রশ্ন করছ কেন? আমি তখন ভাবি, আচ্ছা, ঠিক আছে, আমিই পরিকল্পনা করি। কিন্তু কী করব!’

পরে আরো যোগ করেন প্রিয়াংকা, ‘আমি জানি, ও হলো সবচেয়ে ভালো পরিকল্পক। এ কাজে ও অসাধারণ। আমি এখন ওর আশাতেই আছি। আমি শুধু জানি, আমি আমার পোশাক পরে হাজির হব, বাকিটা ও করবে। আমাদের জীবনের যেকোনো পরিকল্পনা ও করলে সেটা হয় সেরা।

বিবাহবার্ষিকীর বাইরে প্রিয়াংকা ব্যস্ত দ্য স্কাই ইজ পিংক ছবি নিয়ে। ছবিটি প্রেক্ষাগৃহে সবে মুক্তি পেয়েছে। দর্শক সাড়াও ভালো।

 

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন