বৃহস্পতিবার | নভেম্বর ১৪, ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

টেলিকম ও প্রযুক্তি

দেশকে এগিয়ে নেয়ার প্রত্যয়ে স্যামসাং বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক

বৈশ্বিক মোবাইল ব্র্যান্ড স্যামসাং বাংলাদেশে তাদের হ্যান্ডসেট সংযোজন কারখানা স্থাপনের এক বছর পূর্তি স্থানীয় অংশীদার ফেয়ার ইলেকট্রনিকস লিমিটেডকে নিয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে পালন করেছে। নিয়ে সম্প্রতি রাজধানীর একটি হোটেলে এক সংবাদ সম্মেলনে দেশকে এগিয়ে নেয়ার প্রত্যয় ব্যক্ত করে স্যামসাং বাংলাদেশ।

সংবাদ সম্মেলনে ফেয়ার ইলেকট্রনিকস লিমিটেডের চেয়ারম্যান রুহুল আলম আল মাহবুব এবং স্যামসাং বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার স্যাংওয়ান ইয়ুন উপস্থিত ছিলেন। এছাড়া প্রতিষ্ঠানটির উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

২০১৮ সালের জুনে বাংলাদেশ সরকারের ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের লক্ষ্যে স্যামসাং ইলেকট্রনিকসের সহযোগিতায় নরসিংদীতে স্থাপিত হাই-টেক কারখানায় দেশীয় বাজারের জন্য স্মার্টফোন সংযোজন করছে। এরই মধ্যে কারখানাটি থেকে স্থানীয় বাজারের জন্য ১৫ লাখ ইউনিটের বেশি ফোরজি স্মার্টফোন বাজারে ছেড়েছে প্রতিষ্ঠানটি।

অনুষ্ঠানে ফেয়ার ইলেকট্রনিকসের চেয়ারম্যান রুহুল আলম আল মাহবুব বলেন, স্যামসাং বাংলাদেশের সহযাত্রী হয়ে প্রযুক্তির ব্যবহার এবং কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে দেশের অর্থনৈতিক সক্ষমতা বাড়াতে আমরা আশাবাদী।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন