শুক্রবার | ডিসেম্বর ০৬, ২০১৯ | ২২ অগ্রহায়ণ ১৪২৬

টকিজ

সবসময়ই বন্ডে অভিনয় করতে চেয়েছি

ফিচার ডেস্ক

প্রিয়াংকা চোপড়া তার চলচ্চিত্রজীবনে প্রচুর ছবিতে কাজ করেছেন। হিন্দি ছবি দিয়ে অভিনয় শুরু হলেও পরে তিনি হলিউডেও অভিনয় করেছেন দাপটের সঙ্গে। কিন্তু একটি ছবিতে অভিনয়ের সুযোগ না পাওয়াটা তার আফসোসের বড় কারণ হয়ে আছে। প্রিয়াংকা সবসময়ই ভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করতে ভালোবাসেন। চরিত্র নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে চান তিনি। সম্প্রতি তিনি মুখ খুলে তার স্বপ্নের চরিত্রটির কথা বলেও ফেলেছেন: তিনি নারী বন্ড চরিত্রে অভিনয় করতে চান।

জেমস বন্ড প্রযোজক বারবারা ব্রকোলি বছরের শুরুর দিকে বলেছিলেন, এখন নারী বন্ড ছবি বানানোর সময় হয়েছে। তারপর থেকে নারী বন্ড হিসেবে অনেক অভিনেত্রীর নামই শোনা গেছে। সর্বশেষ তালিকায় নিজেকে যুক্ত করলেন প্রিয়াংকা। তিনিও মনে করেন, এখন নারী জেমস বন্ড বানানোর সময় হয়ে গেছে, আর ০০৭ এজেন্ট হিসেবে তিনি উপযুক্ত একজন ক্যান্ডিডেট। ব্রিটিশ সংবাদ মাধ্যমের কাছে ৩৭ বছর বয়সী অভিনেত্রী বলেন, আমি সবসময় জেমস বন্ডে অভিনয়ে আগ্রহী ছিলাম, কিন্তু কোনো প্রতিযোগিতায় নামতে চাই না। প্রিয়াংকা আরো যোগ করেন, আমার জীবদ্দশায় নারী বন্ড দেখাটা একটা বিস্ময়কর ঘটনা হবে। সেটা আমি হই কিংবা অন্য কেউ। আমি রকম কিছু দেখেই আনন্দিত হব।

প্রিয়াংকা বন্ড হতে চান। নিজেই পরিষ্কার করে বলেছেন, তিনি চরিত্রের জন্য একজন শক্ত প্রতিদ্বন্দ্বী। তাকে জিজ্ঞেস করা হয়েছিল তিনি কোন অভিনেত্রীকে ড্যানিয়েল ক্রেইগের জুতোয় পা গলানোর উপযুক্ত মনে করেন। প্রিয়াংকা হেসে জবাব দেন, আমি! তারপর বলেন, আমি জানি না, তবে কোনো নারী চরিত্রটি করছে, সেটা জেনেই আমি আনন্দিত হব।

বন্ডের সর্বশেষ ছবি নো টাইম টু ডাইয়ের কাজ পুরোদমে চলছে। ক্রেইগের পঞ্চম বন্ড ছবিটি এপ্রিল ২০২০ সালে মুক্তি পাবে।

 

সূত্র: ইন্ডিয়া টাইমস

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন