শনিবার | ডিসেম্বর ০৭, ২০১৯ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬

দেশের খবর

ফতুল্লায় শিশু ধর্ষণের পর ভিডিও ধারণ, অভিযুক্ত গ্রেফতার

বণিক বার্তা প্রতিনিধি, নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার ভূঁইগড়ে সাত বছরের এক শিশুকে ধর্ষণের পর ভিডিও ধারণ করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত কবির হোসেনকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। এ সময় মোবাইলে ধারণকৃত ধর্ষণের ভিডিও ও নগ্ন ছবি অভিযুক্তের কাছ থেকে জব্দ করা হয়েছে।

শনিবার সকালে ধর্ষণের শিকার ওই শিশুর বাবা বাদী হয়ে কবির হোসেনের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে। গ্রেফতারকৃত কবির হোসেন চাঁদপুরের উত্তর মতলব থানার উত্তর রামপুরা এলাকার আব্দুল হান্নান ওরফে হান্নু মিয়ার ছেলে। বিষয়টি নিশ্চিত করেছে ফতুল্লা মডেল থানার ওসি মো. আসলাম হোসেন।

পুলিশ জানায়, কবির হোসেন ওই শিশুর পিতার ব্যবসা প্রতিষ্ঠানের কর্মচারী। চলতি বছরের মে মাস হতে শিশুটিকে বিভিন্ন প্রলোভনে কবির তার রুমে নিয়ে ধর্ষণ করে এবং ধর্ষণের চিত্র মোবাইলে ভিডিও চিত্র ও নগ্ন ছবি ধারণ করে। দীর্ঘ দিন ধরে এভাবে শিশুটিকে সে পর্যায়ক্রমে ধর্ষণ করে আসছিল। এমনকি শিশুটিকে বিভিন্ন স্থানে বেড়াতে নিয়ে গিয়ে কবির শিশুটির উপর পাশবিক নির্যাতন চালায়। বৃহস্পতিবার ওই শিশুটি পুরো ঘটনা তার মাকে জানায়। পরে কবির শুক্রবার রাতে এলাকা থেকে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসীর সহায়তায় কবিরকে গ্রেফতার করে পুলিশের হাতে সোপর্দ করে।

ফতুল্লা মডেল থানার ওসি মো. আসলাম হোসেন, শিশু ধর্ষণের ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। শিশুটির ভিডিও চিত্র ও নগ্ন ছবি উদ্ধার করা হয়েছে। নির্যাতনের শিকার শিশুটিকে ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। শনিবার দুপুরে অভিযুক্ত কবির হোসেনকে আদালতে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন