মাশরাফির বাবা অসুস্থ হয়ে সিএমএইচে ভর্তি

বণিক বার্তা প্রতিনিধি, নড়াইল

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের (ওয়ানডে) অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার বাবা গোলাম মর্তুজা স্বপন অসুস্থ। তাকে উন্নত চিকিৎসার জন্য যশোর সিএমএইচ এ ভর্তি করা হয়েছে।

গতকাল শুক্রবার (১১ অক্টোবর) রাত ১১টার দিকে তাকে যশোর সিএমএইচ এ ভর্তি করা হয়। এর আগে সন্ধ্যায় হঠাৎ করেই তিনি অসুস্থ হয়ে পড়েন।

পরিবার সূত্রে জানা গেছে, সন্ধ্যায় অসুস্থ হওয়ার পর নড়াইল সদর হাসপাতালের কয়েকজন চিকিৎসক বাড়িতে গিয়ে গোলাম মর্তুজা স্বপনকে চিকিৎসা দেন। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) পাঠানো হয়।

নড়াইল সদর হাসপাতলের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার আ ফ ম মশিউর রহমান বাবু  সিএমএইচ-এ ভর্তির বিষয়টি নিশ্চিত করে জানান, হঠাৎ করে বুকে ব্যথা হলে তাকে যশোর সিএমএইচে পাঠানো হয়েছে। বর্তমানে তার অবস্থা আগের থেকে কিছুটা ভালো।

এদিকে মাশরাফির বাবার অসুস্থতার কথা শুনে তাকে দেখতে আসেন নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মোহাম্মাদ জমিস উদ্দিন পিপিএম, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন