কুষ্টিয়ায় স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

বণিক বার্তা প্রতিনিধি কুষ্টিয়া

কুষ্টিয়ায় স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল ভোরে কুমারখালী উপজেলার পান্টি ইউনিয়নের ভালুকা গ্রাম থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। মৃতরা হলেন দিপুল কুমার রায় (৩১) ও তার স্ত্রী সোহাগী রানী (২২)।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল ভোরে স্বামী-স্ত্রীর কোনো সাড়া শব্দ না পেয়ে দরজা ভেঙে তাদের মরদেহ দেখতে পায় পরিবারের লোকজন। পরে বিষয়টি পুলিশকে জানানো হলে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠায়।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ সুপার এসএম তানভির আরাফাত, অতিরিক্ত পুলিশ সুপার নুরানী ফেরদৌস দিশা, কুমারখালী থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম ও চেরঙ্গী ক্যাম্প ইনচার্জ স্বপন।

পুলিশ সুপার এসএম তানভির আরাফাত জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করে স্বামী আত্মহত্যা করেছেন। খবর পেয়ে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তবে পরিবারের পক্ষ থেকে এখনো লিখিত অভিযোগ করা হয়নি।

নিহতদের স্বজনরা জানান, গত ২৭ জুন ভারত চন্দ্র মণ্ডলের মেয়ে সোহাগী রানীকে বিয়ে করেন শৈলকুপা উপজেলার ভবানীপুর গ্রামের কোমল কুমার রায়ের ছেলে দিপুল কুমার রায়।

সোহাগী রানীর চাচাতো ভাই লিপু মণ্ডল জানান, দুর্গা পূজা উপলক্ষে সম্প্রতি স্ত্রীকে সঙ্গে নিয়ে শ্বশুরবাড়ি বেড়াতে আসেন দিপুল কুমার। গত বৃহস্পতিবার রাতে ঘুমানোর আগে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। ভোরে সোহাগী রানীর চাচাতো বোন তাদের ঘরের দরজার কড়া নাড়লে কোনো সাড়াশব্দ পাননি। পরে এলাকাবাসী দরজা ভেঙে তাদের মরদেহ দেখতে পায়।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন