দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে আওয়ামী লীগ নেতাকে বহিষ্কার

বণিক বার্তা প্রতিনিধি, খুলনা

দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সরকার প্রধান, দলীয় প্রধান ও রাষ্ট্রবিরোধী বক্তব্য দেয়ার অভিযোগে খুলনা জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ডা. শেখ বাহারুল আলমকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

বুধবার সন্ধ্যায় খুলনা জেলা আওয়ামী লীগের এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। সেই সঙ্গে কেন তাকে দল থেকে স্থায়ী বহিষ্কারের জন্য কেন্দ্রে সুপারিশ পাঠানো হবে না তা জানতে আগামী সাতদিনের মধ্যে কারণ দর্শাতে বলা হয়েছে।

খুলনা জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক অ্যাড. ফরিদ আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বার্তায় এ তথ্য নিশ্চিত করা হয়েছে। ওই প্রেস বার্তায় বলা হয়েছে, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদের সভাপতিত্বে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত জরুরি সভায় বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুজিত অধিকারী। সভায় আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি সাবেক সাংসদ মোল্যা জালাল উদ্দিন, সহ-সভাপতি অ্যাডভোকেট কাজী বাদশা মিয়া, সাংগঠনিক সম্পাদক সংসদ সদস্য মো. আক্তারুজ্জামান বাবু, সহ-সভাপতি ও পাইকগাছা উপজেলা চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলী, সহ-সভাপতি বিএমএ সালাম, সাংগঠনিক সম্পাদক মো. কামরুজ্জামান জামাল, ত্রাণ সম্পাদক অ্যাড. নিমাই চন্দ্র রায়, দপ্তর সম্পাদক অ্যাড. ফরিদ আহম্মেদ, শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যাপক মিজানুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক হালিমা ইসলাম, উপ দপ্তর সম্পাদক অ্যাড. শাহ আলম, সদস্য অ্যাড. রবীন্দ্র নাথ মন্ডল, সদস্য অধ্যাপক আশরাফুজ্জামান বাবুল, সদস্য নুরে আলম জোয়াদ্দার প্রমুখ।

সভার শুরুতে ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যক্ষ নুরুদ্দিন আল মাসুদ, বটিয়াঘাটা উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মহিউদ্দীন আক্তার এবং ২৫নং ওয়ার্ড কাউন্সিলর, মহানগর আওয়ামী লীগের যুব-ক্রীড়া সম্পাদক আলী আকবর টিপু’র মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়। 

এছাড়া শহীদ শেখ আবু নাসেরের সহধর্মীনী এবং সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন ও সংসদ সদস্য শেখ সালাহ উদ্দিন জুয়েল এর মাতা শেখ রিজিয়া নাসের এর রোগমুক্তি কামনা করে বিশেষ দোয়া করা হয়।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন