শনিবার | ডিসেম্বর ০৭, ২০১৯ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬

টকিজ

রেকর্ড গড়েছে ওয়ার!

চলতি মাসের প্রথম দিকে অর্থাৎ গত তারিখে মুক্তি মিলেছে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত চলচ্চিত্র ওয়ার গত মঙ্গলবার প্রথম সপ্তাহ শেষ করেছে ছবিটি। দশমী সামনে রেখে ছবিটির বক্স অফিস সংগ্রহ রেকর্ড গড়েছে বললে ভুল হবে না। বলে রাখা ভালো, শুধু গত মঙ্গলবারেই ছবির ঝুলিতে জমা হয় ২৮ দশমিক ৯০ কোটি রুপি।

ছবিটি সাই রা নরসিংহ রেড্ডি চলচ্চিত্রের সঙ্গে তুমুল প্রতিযোগিতা করছে। যদিও ঠিক একই সময় শহরের বড় মাল্টিপ্লেক্সগুলোয় দাপিয়ে ব্যবসা করছে হলিউড চলচ্চিত্র জোকার এতে যে লাভের অংশ ভাগ হয়েছে বলাই বাহুল্য। অন্যথায় ওয়ার মাইলফলক তৈরি করতে পারত বলেও মনে করেন অনেক বলিউড বোদ্ধা।

এখন পর্যন্ত হূতিক রোশন টাইগার শ্রফ অভিনীত ছবিটি বক্স অফিসে ২১৬ দশমিক ৬৫ কোটি রুপি আয় করেছে এবং যা ওয়ারকে ঘিরে থাকা স্বপ্ন সত্যি হওয়ার কথাই বলছে। আর এর মাধ্যমে ২০০ কোটি আয় করা চলচ্চিত্রের ক্লাবে ঢুকেছে ওয়ার আশা করা যায়, ওয়ার দ্বিতীয় সপ্তাহে ২৩৫ কোটি রুপির কোটায় প্রবেশ করবে।

প্রথম দ্বিতীয় সপ্তাহের বিবেচনায় এটিকে সহজেই ব্যবসাসফল চলচ্চিত্রের তকমা দেয়া যায়। সবকিছু বিবেচনা করে বলা যায়, ছবিটি ৩০০ কোটি টাকার মাইলফলক ছুঁতে পারবে খুব সহজেই। সবচেয়ে ভালো বিষয় হচ্ছে, হূতিক টাইগার শ্রফের অর্জনের ঝুলিতে জমা হবে আরো একটি সুপারহিট চলচ্চিত্র।

 

সূত্র: বলিউড হাঙ্গামা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন