আবরারের হত্যাকারীদের উপযুক্ত শাস্তি দেয়া হবে: আইনমন্ত্রী

বণিক বার্তা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যাকাণ্ডের ঘটনায় দুঃখ প্রকাশ করে আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত ব্যক্তিদের বিচারের কাঠগড়ায় দাঁড়াতে হবে। জড়িত ব্যক্তিদের উপযুক্ত শাস্তি দেয়া হবে।

গতকাল সকাল সাড়ে ১০টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন চত্বরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, আবরারের ঘটনা অত্যন্ত দুঃখজনক মর্মান্তিক। যারা ঘটনা ঘটিয়েছে, তাদের উদ্দেশ্য যা- থাকুক না কেন, উপযুক্ত শাস্তি দেয়া হবে।

সময় আবরার হত্যাকাণ্ড নিয়ে বিএনপির বক্তব্য প্রসঙ্গে আনিসুল হক বলেন, বিএনপির দায়িত্বজ্ঞানহীন নেতারা সব দুর্ঘটনায় রাজনৈতিক উদ্দেশ্য হাসিলের জন্য বক্তব্য দেন। বিএনপি নেতাদের কর্মকাণ্ড দেশবাসী জানে। তারা যে বেসুরো গান গাচ্ছেন, এতে জনগণ কান দেবে না।

আইনমন্ত্রী বলেন, আমরা দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছি। শেখ হাসিনা দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছেন। আর বিএনপি শাসন নষ্ট করেছিল।

সময় আইনমন্ত্রীর সঙ্গে আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা, আখাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউসার, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক জয়নাল আবেদীন প্রমুখ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন