মঙ্গলবার | অক্টোবর ২২, ২০১৯ | ৭ কার্তিক ১৪২৬

টকিজ

‘আমারও ঘর-সন্তান চাই’

দীর্ঘ বিরতির পর প্রিয়াংকার নতুন হিন্দি ছবি আসছে সঙ্গে তিনি স্বপ্ন বুনছেন নতুন প্রত্যাশারও...

কোনো ফর্দ নেই প্রিয়াংকা চোপড়ার, কিন্তু নিজস্ব কিছু স্বপ্ন আছে, যার কিছু পূরণে এতদিন পর্যন্ত কোনো সময়ই বের করতে পারেননি। জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া অভিনেত্রীর সর্বশেষ হিন্দি ছবি মুক্তি পেয়েছিল ২০১৬ সালে, জায় গঙ্গাজাল। দীর্ঘ বিরতির পর, ১১ অক্টোবর ফারহান আখতারের সঙ্গে তার দ্য স্কাই ইজ প্রিংক ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। মাঝখানে, লম্বা একটা সময় প্রিয়াংকা সময় দিয়েছেন হলিউডে। এবিসির টিভি সিরিজ কোয়ান্টিকো করার জন্য তিনি হিন্দি ছবি থেকে সাময়িক বিরতি নেন। এর মধ্যে ভিক্টোরিয়া লিডসের বেওয়াচ ছবি দিয়ে হলিউডে তার অভিষেক ঘটে ২০১৭ সালে। সম্প্রতি এই নায়িকা পিটিআইর সঙ্গে এক সাক্ষাত্কারে বলেছেন, আমার নিজের কিছু উচ্চাকাঙ্ক্ষা আছে এখন, যা আগে চিন্তা করার ফুরসত হয়নি। একটা সময়ে আমি অবশ্যই মাতৃত্বের সাধ পেতে চাই। আমি একটা বাড়ি কিনতে চাই, অনেক দিন তো হয়ে গেল।

সাঁইত্রিশ বছর বয়সী অভিনেত্রী জীবনে যেকোনো ত্যাগ স্বীকারে ভীত নন। আমি জানি জীবনে কিছু পেতে হলে কিছু ছাড়তে হয়। পৃথিবীর কোথাও বিনে পয়সায় খাবার মেলে না। জীবনে দরকার স্থির সংকল্প, অধ্যবসায় আর কঠোর পরিশ্রম, বলেন প্রিয়াংকা।

গত তিন বছরের ব্যস্ত জীবনে এই অভিনেত্রী দেখা পেয়েছেন তার জীবনসঙ্গীর, আমেরিকান গায়ক নিক জোনাস। গত বছর ডিসেম্বরে সাতাশ বছর বয়সী গায়কের সঙ্গে তার বিয়ে সম্পন্ন হয়েছে।

এখন আমি বিশেষ করে একজন বিবাহিত মানুষ, কাজেই নিক আর আমি কোথাও একসঙ্গে শিকড় গেড়ে বসতে চাই এখন। আমি ফর্দ তৈরি করে জীবন সাজানোর মানুষ না। আমি দীর্ঘমেয়াদি কোনো পরিকল্পনাও করি না। লোকে বলে না, মানুষ চায় আর উপরওয়ালা দেয়। বলেন অভিনেত্রী।

প্রিয়াংকা এখন ব্যস্ত সময় পার করছেন আগামী শুক্রবার মুক্তি পেতে যাওয়া চলচ্চিত্র দ্য স্কাই ইজ পিংকের প্রচারণায়।

 

সূত্র: হিন্দুস্তান টাইমস

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন