সম্রাটের ‘বুকে ব্যথা’, নেয়া হয়েছে হাসাপাতালে

বণিক বার্তা অনলাইন

রাজধানীতে অবৈধ ক্যাসিনো চালানোর অভিযোগে গ্রেফতার ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট ‘অসুস্থ’ বোধ করায় হাসপাতালে নেওয়া হয়েছে। আজ মঙ্গলবার সকালে তাকে কেন্দ্রীয় কারাগার থেকে প্রথমে ঢাকা মেডিকেল ও পরে হৃদরোগ ইনস্টিটিউটে নেওয়া হয়।

হৃদরোগ ইনস্টিটিউটের পরিচালক আফজালুর রহমান বলেন, ‘প্রায় দের যুগ আগে ওনার (সম্রাট) একটি ভাল্ব রিপ্লেস করা হয়েছিল। সেটা ভাল আছে। সকালে বুকের ব্যথা নিয়ে এখানে এসেছেন। এখন অবস্থা স্থিতিশীল।’

সম্রাটের চিকিৎসার জন্য একটি জরুরি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে জানিয়ে তিনি বলেন, ‘চিকিৎসার কোনো ত্রুটি হচ্ছে না। হাসপাতালে আনার পর তার হৃদস্পন্দন স্বাভাবিক পাওয়া গেছে। তাকে সিসিইউতে পর্যবেক্ষণে রাখা হয়েছে।’

সম্রাটের সঙ্গে থাকা কারারক্ষী সুবেদার মো. মুজাহিদুল ইসলাম বলেন, আজ (মঙ্গলবার) সকাল ৬টার দিকে সম্রাট অসুস্থ হয়ে পড়েন। পরে সাড়ে ৭টার দিকে তাকে কারাগার থেকে ঢামেকে আনার পর নতুন ভবনের তৃতীয় তলায় সিসিইউতে রাখা হয়। সেখানকার চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী পরে সকাল ৮টার দিকে  আগারগাঁওয়ে হৃদরোগ ইনস্টিটিউটে নেয়া হয়।

এর আগে, গত ১৮ সেপ্টেম্বর ঢাকার মতিঝিলের ক্লাবপাড়ায় র‌্যাবের অভিযানে অবৈধ ক্যাসিনো চলার বিষয়টি প্রকাশ্যে আসার পর থেকেই আলোচনায় ছিলেন সম্রাট ও আরমান। শনিবার গভীর রাতে কুমিল্লার চৌদ্দগ্রাম থানার আলকরা ইউনিয়নের কুঞ্জশ্রীপুর গ্রামের একটি বাড়ি থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব।

গ্রেফতারের পর তাকে নিয়ে কাকরাইলে তার কার্যালয়ে অভিযানে যায় র‌্যাব। সেখানে ক্যাঙ্গারুর চামড়া রাখার দায়ে বন্যপ্রাণী (সংরক্ষণ) আইনে ভ্রাম্যমাণ আদালত ছয় মাসের কারাদণ্ড দেওয়ার পর গত রোববার সম্রাটকে রাখা হয়েছিল কেরানীগঞ্জে ঢাকার কেন্দ্রীয় কারাগারে।

সম্রাট-আরমানের বিরুদ্ধে ৩ মামলা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন