রবির গেম হিরোরা মালয়েশিয়ায় প্রতিনিধিত্ব করবে বাংলাদেশের

নিজস্ব প্রতিবেদক

দেশের প্রথম আন্তর্জাতিক অনলাইন গেমিং প্রতিযোগিতার আয়োজন করেছে রবি ও এয়ারটেল। রবির মূল বিনিয়োগকারী প্রতিষ্ঠান আজিয়াটা গ্রুপ বারহাদের সহযোগিতায় গেম হিরো নামে এ প্রতিযোগিতার আয়োজন করা হচ্ছে। এতে বিজয়ীরা মালয়েশিয়ায় অনুষ্ঠেয় মূল প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।

গতকাল রবি আজিয়াটার পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়েছে, বাংলাদেশ ছাড়াও শ্রীলংকা, কম্বোডিয়া, ইন্দোনেশিয়া ও মালয়েশিয়ায় এ প্রতিযোগিতা আয়োজন করছে আজিয়াটা। চলতি বছরের শেষ নাগাদ এ প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব মালয়েশিয়ায় অনুষ্ঠিত হবে। বাংলাদেশের গেম হিরো বিজয়ীরা সেখানে অংশ নেবেন। বাংলাদেশ পর্বের বিজয়ীরা প্রায় ২ লাখ ৫০ হাজার টাকা মূল্যমানের পুরস্কারও পাবেন।

প্রতিযোগিতায় অংশ নেয়ার জন্য গেমারদের ফ্রি ফায়ার গেম খেলতে হবে। এজন্য তাদের www.gamehero.asia/bd/ ওয়েবসাইটে গিয়ে আজিয়াটা গেম হিরো সাবস্ক্রাইব করতে হবে। সম্পূরক শুল্ক, ভ্যাট ও সারচার্জ বাদে গেমটির সাবস্ক্রিপশন ফি ৫ টাকা। অনিবন্ধিত না হওয়া পর্যন্ত প্রতিদিন এ সাবস্ক্রিপশন নবায়ন
করা হবে।

বাংলাদেশে গেম হিরো প্রতিযোগিতা দুটি পর্বে অনুষ্ঠিত হবে। প্রথম পর্বে অংশগ্রহণকারীদের একক খেলোয়াড় হিসেবে খেলতে হবে এবং তাদের স্কোর স্বয়ংক্রিয়ভাবে একক লিডারবোর্ডে আপলোড হবে।

একক পর্বে শীর্ষ ৪৮ স্কোরধারীকে নিয়ে দ্বিতীয় পর্বের জন্য ১২টি স্কোয়াড গঠন করা হবে। এরপর নভেম্বরে অনুষ্ঠেয় ন্যাশনাল চাম্পিয়নশিপের সরাসরি প্রতিযোগিতায় এ ১২টি স্কোয়াডকে আমন্ত্রণ জানানো হবে।

 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন