শনিবার | ডিসেম্বর ০৭, ২০১৯ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬

দেশের খবর

চট্টগ্রাম ও কুষ্টিয়ায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু

বণিক বার্তা ডেস্ক

চট্টগ্রাম ও কুষ্টিয়ায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে দুজনের মৃত্যু হয়েছে। গত শনিবার রাতে সংশ্লিষ্ট এলাকার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। ব্যুরো ও প্রতিনিধির পাঠানো খবর

চট্টগ্রাম: ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সুমি বৈদ্য নামে এক তরুণীর মৃত্যু হয়েছে। গত শনিবার রাতে ন্যাশনাল হাসপাতালে তার মৃত্যু হয়। সুমি বৈদ্য নগরীর খুলশী থানার ফয়জ লেক এলাকার বৈশাখী ভবনের বাসিন্দা সুনিল বৈদ্যের মেয়ে।

ন্যাশনাল হাসপাতালের সিনিয়র মেডিকেল অফিসার (আইসিইউ) ডা. মারুফ ফারুকী বলেন, গত শুক্রবার সন্ধ্যায় সুমি বৈদ্যকে এ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেয়া হয়।

কুষ্টিয়া: ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শামীম নামের এক যুবকের মৃত্যু হয়েছে। গত রাতে হাসপাতালের অস্থায়ী ডেঙ্গু ওয়ার্ডে তার মৃত্যু হয়। শামীম দৌলতপুর উপজেলার রিফাইতপুর ইউনিয়নের কাগহাটি গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. নুরুন্নাহার জানান, শামীম জ্বরে ডেঙ্গু আক্রান্ত হয়ে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। সেখানে অবস্থার অবনতি হলে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন