সোমবার | জুন ০১, ২০২০ | ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭

টকিজ

বেস্ট ইন দ্য ওয়েডিং ইন্ডাস্ট্রি অ্যাওয়ার্ড

জাঁকালো এক ফ্যাশন সন্ধ্যায়...

শিহাবুল ইসলাম

ব্যাকগ্রাউন্ড সংগীতের সঙ্গে ডিমলাইটের আলোয় ওয়েডিং ইন্ডাস্ট্রির গ্ল্যামার ভালোভাবেই ফুটে উঠছিল। ইন্ডাস্ট্রির বিভিন্ন প্রতিষ্ঠানের কর্ণধাররা একে অন্যের সঙ্গে গল্পে মেতে ছিলেন। এর মধ্যে কয়েকটি প্রতিষ্ঠানকে পুরস্কার দিয়েই পাঁচ তারকা হোটেলের স্কাই বল কক্ষটি পুরো অন্ধকারে ছেয়ে গেল। ততক্ষণে থমকে গিয়ে সবাই নীরব হয়ে গেছে। কয়েক সেকেন্ড পর আলো জ্বললে দেখা যায় মঞ্চের ভিন্ন রূপ। মঞ্চজুড়ে একঝাঁক মডেল বিভিন্ন ভঙ্গিতে দাঁড়িয়ে রয়েছেন। একেকজন ভিন্ন ভিন্ন সজ্জায় সজ্জিত।

তবে সবার মনোযোগ ছিল সামনে থাকা কালো শাড়ি পরিহিত মডেলের দিকে। সামনে থেকে যেন তিনি সবাইকে নেতৃত্ব দিচ্ছিলেন। বেশির ভাগ অতিথি প্রথমে তাকে চিনতে না পারলেও একটু পরে সবার মুখে মুখে রটে যায় তার নাম। তিনি ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া।

এরপর চলতে থাকে একের পর এক মডেলের ফ্যাশন শো। কয়েকজনকে পুরস্কার প্রদানের পর পর চলছে ফ্যাশন শো। চোখ ধাঁধানো ভিন্ন ভিন্ন প্রতিষ্ঠানের পোশাক, মেকআপ ও জুয়েলারি সামগ্রী নিয়ে তারা হাজির হচ্ছিলেন। প্রতিবার নতুন নতুন চেহারায় মডেলদের দেখে মনে হচ্ছিল একেকবার একেক মডেল সামনে আসছেন। কিন্তু খুব ভালোভাবে খেয়াল করে এ ভুল ভাঙল। কয়েকজন মডেলই আলাদা আলাদা প্রতিষ্ঠানের আলাদা পোশাক ও সাজে হাজির হচ্ছিলেন। যদিও খুব ভালোভাবে চেহারা না দেখলে বোঝা সত্যিই কঠিন। এর মধ্যে পুরস্কার প্রদানের সময় উপস্থাপকের হাস্যরসাত্মক কথায় পুরো স্কাই বল কক্ষে হাসির রোল পড়ে যাচ্ছিল।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন