শুক্রবার | ডিসেম্বর ০৬, ২০১৯ | ২২ অগ্রহায়ণ ১৪২৬

টকিজ

‘আন্ধাধুনই আমাকে অভিনয় শিখিয়েছে’

ফিচার ডেস্ক

জাতীয় পুরস্কার পাওয়া ছবি আন্ধাধুন ছিল আয়ুষ্মান খুরানার ক্যারিয়ারের সবচেয়ে গুরুত্বপূর্ণ মোড়। সম্প্রতি ছবিটি মুক্তির প্রথম বার্ষিকীতে সে কথাই সবাইকে জানালেন আয়ুষ্মান।

আন্ধাধুনের কথা স্মরণ করে সম্প্রতি আয়ুষ্মান একটি সংবাদমাধ্যমকে বলেছেন, ‘একজন শিল্পী হিসেবে আমি সবসময়ই অভিনয় শিখি। আমি সে রকম ছবি খুঁজি, যা আমার অভিনয় দক্ষতাকে বাড়াবে, আমাকে আরো চিন্তা করতে এবং নতুন কিছু গ্রহণ করতে সক্ষম করবে। আন্ধাধুন আমার আজকের অভিনয় জীবনকে বদলে দিয়েছিল।

আয়ুষ্মানের কথায় আন্ধাধুন যেমন দর্শকদের চমকে দিয়েছে, তেমনি তাকেও চমকে দিয়েছিল। আন্ধাধুনের জন্য আয়ুষ্মান সেরা অভিনেতা হিসেবে জাতীয় পুরস্কার পেয়েছিলেন। এছাড়া সেরা হিন্দি ছবি ও চিত্রনাট্যের জন্যও ছবিটি জাতীয় পুরস্কার পেয়েছে। আন্ধাধুন মুক্তি পেয়েছিল ২০১৮ সালের ৫ অক্টোবর। ছবিটি সাড়ে ৪০০ কোটি রুপি আয় করে। ছবিটির পরিচালক ছিলেন শ্রীরাম রাঘভন। ছবিতে আয়ুষ্মান ছাড়াও টাবু ও রাধিকা আপ্তে অভিনয় করেছেন।

বর্তমানে আয়ুষ্মান খুরানার তিনটি ছবি মুক্তির তারিখ ঘোষিত হয়েছে। এর মধ্যে বালা ছবিতে তাকে দেখা যাবে ভূমি পেডনেকার ও ইয়ামি গৌতমের সঙ্গে। ২০২০ সালে মুক্তি পাবে গুলাবো সিতাবো, এ ছবিতে আয়ুষ্মান কাজ করেছেন অমিতাভ বচ্চনের সঙ্গে। আর শুভ মঙ্গল জেয়াদা সাবধান ছবিতে আয়ুষ্মানকে দেখা যাবে সমকামী চরিত্রে।

 

সূত্র: ডিএনএ

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন