বন্ড দিবসে এল নো টাইম টু ডাইয়ের পোস্টার

জেমস বন্ড ০০৭ হিসেবে আবার এলেন ড্যানিয়েল ক্রেগ। বন্ড সিরিজের এবারের ছবি নো টাইম টু ডাইয়ের প্রথম পোস্টার প্রকাশিত হয়েছে। মাস দুয়েক আগে বন্ড সিরিজের ২৫তম ছবির নামকরণ করা হয় নো টাইম টু ডাই। তারপর সম্প্রতি প্রকাশ হলো ছবির প্রথম পোস্টার। ৫১ বছর বয়সী ড্যানিয়েল ক্রেগ  শেষবারের মতো বন্ড হিসেবে পর্দায় আসছেন।

৫ অক্টোবর ছিল জেমস বন্ড দিবস। প্রতি বছরই বন্ড দিবস হিসেবে উদযাপিত হয়। ১৯৬২ সালের ৫ অক্টোবর প্রথম জেমস বন্ড ছবি ড. নো-এর ওয়ার্ল্ড প্রিমিয়ার হয়েছিল। তাই এদিনকে বন্ড দিবস হিসেবে পালন করা হয়। এবার বন্ড দিবসেই প্রকাশিত হয়েছে নো টাইম টু ডাইয়ের প্রথম পোস্টার। এতে ড্যানিয়েল ক্রেগকে একেবারে ফিটফাট চেহারায় দেখা যাচ্ছে; তার পরনে পরিষ্কার টাক্সিডো। ক্রেগের পেছনে মলিন নীল-কালো দেয়াল, ধারণা করা হচ্ছে এটা জ্যামাইকার কোনো দৃশ্য। জ্যামাইকায় নো টাইম টু ডাইয়ের বেশকিছু অংশের শুটিং হয়েছে।

ক্যাসিনো রয়্যাল, কোয়ান্টাম অব সোলেস, স্কাইফল ও স্পেকটার এরপর বন্ড সিরিজে পঞ্চমবারের মতো মুখ দেখাচ্ছেন ড্যানিয়েল ক্রেগ। নো টাইম টু ডাই পরিচালনা করেছেন ক্যারি জোজি ফুকুনাগা। ড্যানিয়েল ক্রেগ ছাড়াও ছবিতে আরো আছেন রামি মালেক, নাওমি হ্যারিস।

নো টাইম টু ডাইয়ের ট্রেলার এখনো মুক্তি পায়নি। তবে ছবির কাহিনীর কিছুটা অনুমান করা যাচ্ছে। এ ছবিতে দেখা যাবে জেমস বন্ড এমআইসিক্সের অ্যাকটিভ সার্ভিস থেকে অবসর নিয়ে জ্যামাইকায় বাস করছেন। কিন্তু তার এ অবসর দীর্ঘ হয় না, বন্ধু ফেলিক্স এসে এক অপরাধীকে থামাতে তার সাহায্য চায়। এ ভিলেন চরিত্রে আছেন রামি মালেক। ভিলেন রামি দুনিয়ায় এক ভয়ানক প্রযুক্তি ছড়িয়ে দিতে কাজ করছে আর তাকে থামাতে এবার মাঠে নামতে হবে জেমস বন্ডকে।

নো টাইম টু ডাই যুক্তরাজ্যে মুক্তি পাবে ২০২০ সালের ৩ এপ্রিল আর যুক্তরাষ্ট্রে ৮ এপ্রিল।

 

সূত্র: কোলাইডার

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন