কুমিল্লা থেকে সহযোগীসহ সম্রাট গ্রেফতার

বণিক বার্তা অনলাইন

দেশে ক্যাসিনোর বিরুদ্ধে চলমান অভিযান শুরু হওয়ার পর থেকে আত্মগোপনে থাকা ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটকে গ্রেফতার করেছে র‌্যাব। র‌্যাবের মিডিয়া উইংয়ের মুখপাত্র সারওয়ার-বিন-কাশেম জানিয়েছেন, রোববার ভোর ৫টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রাম থানার আলকরা ইউনিয়নের কুঞ্জশ্রীপুর গ্রাম থেকে সম্রাট এবং তার সহযোগী আরমানকে গ্রেফতার করা হয়েছে।


সম্প্রতি রাজধানীতে ক্লাব ব্যবসার আড়ালে অবৈধভাবে চলা বেশ কিছু ক্যাসিনোতে অভিযান চালায় র‌্যাব। এগুলোর সঙ্গে সম্পৃক্ততার অভিযোগে গ্রেফতার হন যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া, জিকে শামীম। জিজ্ঞাসাবাদে তারা চাঞ্চল্যকর কিছু তথ্য প্রকাশ করেন। এরা দুজনই যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের অধীনস্ত ছিল বলে গণমাধ্যমে খবর প্রকাশ হয়েছে এবং নিয়মিত সম্রাটকে টাকার ভাগও দিতেন তারা। সম্রাট ঢাকার জুয়াড়িদের কাছে ‘ক্যাসিনো সম্রাট’ হিসেবে পরিচিত। 


এমন তথ্য প্রকাশ পাওয়ার পর গা ঢাকা দেন যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট। কিছুদিন আগে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল তার সম্পর্কে বলেন, ‘অপেক্ষা করুন, যা ঘটবে দেখবেন। আপনারা অনেক কিছু বলছেন, আমরা যেটি বলছি ‘সম্রাট’ হোক আর যেই হোক, অপরাধ করলে তাকে আমরা আইনের আওতায় আনব। 'আমি এটি এখনও বলছি- সম্রাট বলে কথা নয়; যে কেউ আইনের আওতায় আসবে। আপনারা সময় হলেই দেখবেন।’

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন