বৃহস্পতিবার | নভেম্বর ১৪, ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

খবর

অসাম্প্রদায়িক দেশ গড়তে বিশ্বে রোলমডেল শেখ হাসিনা: হুইপ ইকবালুর রহিম

বণিক বার্তা প্রতিনিধি দিনাজপুর

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি মানুষের অধিকার নিশ্চিত করেছেন উল্লেখ করে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, দেশের সব মানুষ যে যার মতো তাদের ধর্ম পালন করে আসছে। অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে শেখ হাসিনার সরকার বিশ্বে রোলমডেল।

গতকাল দিনাজপুর সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা প্রশাসন আয়োজিত শারদীয় দুর্গোৎসব-২০১৯ সুষ্ঠু সুন্দরভাবে উদযাপনের লক্ষ্যে বিভিন্ন পূজা কমিটির নেতাদের সঙ্গে মতবিনিময় সরকারি অনুদান (জিআর-চাল) বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইকবালুর রহিম বলেন, বিএনপি-জামায়াত ধর্মের নামে দেশে জঙ্গিবাদ সৃষ্টি করে আবারো বাংলাদেশকে পাকিস্তান বানাতে চেয়েছিল। তারা সব ধরনের ষড়যন্ত্রে লিপ্ত ছিল। কিন্তু তাদের সব পরিকল্পনা ভেস্তে গেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে জঙ্গিমুক্ত করেছেন। দেশ আজ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর উন্নয়ন অগ্রগতি দেখে অনেক দেশ বাংলাদেশের মতো হতে চায়। তাই দেশে উন্নয়ন অগ্রগতিতে যে- বাধা দেবে, তাকে জনগণের মাধ্যমেই প্রতিহত করা হবে।

দিনাজপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ফিরুজুল ইসলাম ফিরোজের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইমদাদ সরকার, ভাইস চেয়ারম্যান কিশোর কুমার রায়, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আরা জোসনা, শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারণ সম্পাদক খালেকুজ্জামান রাজু, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ দিনাজপুর জেলা শাখার সভাপতি সুনীল চক্রবর্তী, সাধারণ সম্পাদক রতন সিং প্রমুখ।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন