‘ক্লাসে কথা বলে, জেগে জেগে স্বপ্ন দেখে!’

ফিচার ডেস্ক

ইদানীং দীপিকা ইনস্টাগ্রামে বেশ সক্রিয়। স্টাইলিশ ফটোশুট, স্বামী রণবীর সিংয়ের সঙ্গে ছবি, ফুল, পরিবার এবং আরো অনেক কিছুর ছবিই দীপিকা ইনস্টাগ্রামে আপলোড করছেন

দীপিকা পাড়ুকোন বাচাল ছিলেন, জেগে জেগে স্বপ্নও দেখতেন। স্কুলে তাকে নিয়ে শিক্ষকরা এমনই ভাবতেন। শুধু ভাবাই নয়, এমনকি দীপিকার স্কুলের টিচার্স রিমার্কস পাতায় এমন মন্তব্য তারা লিখেও দিয়েছিলেন।

সম্প্রতি দীপিকা পাড়ুকোন স্কুলজীবনের কিছু মূল্যায়নধর্মী কাগজের ছবি তার সামাজিক যোগাযোগ মাধ্যমের অ্যাকাউন্টগুলোয় শেয়ার করেছেন। ছবিগুলো মূলত স্কুলে তার জন্য শিক্ষকদের বরাদ্দ করা মূল্যায়নের কাগজের।

ইদানীং দীপিকা ইনস্টাগ্রামে বেশ সক্রিয়স্টাইলিশ ফটোশুট, স্বামী রণবীর সিংয়ের সঙ্গে ছবি, ফুল, পরিবার এবং আরো অনেক কিছুর ছবিই দীপিকা ইনস্টাগ্রামে আপলোড করছেন। সম্প্রতি দীপিকা তার ঝাঁপি খুলে অতীত দিনের স্মৃতি শেয়ার করেছেন। দীপিকা তার স্কুলের কিছু কাগজপত্রের ছবি আপলোড করেছেন, যেগুলোয় তার সম্পর্কে শিক্ষকদের মন্তব্য দেখা যাচ্ছে। প্রথম ছবিতে এক শিক্ষক লিখেছেন, দীপিকা ক্লাসে খুব কথা বলে। আরেকটি কাগজে দেখা যায়, দীপিকাকে শিক্ষকদের আদেশ মেনে চলা শিখতে হবে। শেষ মন্তব্যটি এমন—‘দীপিকা জেগে জেগে স্বপ্ন দেখে।

অবশ্য দীপিকা শুধু সামাজিক যোগাযোগ মাধ্যমেই সক্রিয় এমনটা নয়, কাজও করছেন পুরোদমে। দীপিকাকে সামনে দেখা যাবে ছাপাক ছবিতে, এতে তিনি অ্যাসিড আক্রান্তের ভূমিকায় অভিনয় করেছেন। ছবিটি পরিচালনা করেছেন মেঘনা গুলজার; ছবির গল্প তৈরি হয়েছে লক্ষ্মী আগারওয়ালের জীবনকে উপজীব্য করে।

ছাপাক ছবির মাধ্যমে দীপিকা প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন। ছবিটি মুক্তি পাবে ২০২০ সালের ১০ জানুয়ারি। অন্যদিকে স্বামী রণবীর সিংয়ের সঙ্গে জুটি বাঁধছেন ৮৩ ছবিতে। কবির খানের পরিচালনায় রণবীর-দীপিকা জুটির ছবি মুক্তি পাবে ২০২০ সালের ১০ এপ্রিল।

 

সূত্র : ডিএনএ

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন