শনিবার | ডিসেম্বর ০৭, ২০১৯ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬

টকিজ

চুলবুল পান্ডে হাজির!

চুলবুল পান্ডে আচমকা উদয় হয়েছেন! হ্যাঁ, সালমান খান টুইটারে গতকাল বিকালেই ঝাঁপিয়ে পড়েছেন তার বিখ্যাত দাবাং ছবির খানিক ঝলক নিয়ে। তার চরিত্র পরিচয় করিয়ে দিতে টিজারের শেয়ার দিয়ে সালমান লিখেছেন: হ্যালো! আমার নাম চুলবুল পান্ডে। নাইস টু মিট ইউ!#দাবাং আপনি সালমানের টুইটার নাম খুঁজতে গেলে দেখবেন নাম পাল্টে তার অ্যাকাউন্টের নাম রেখেছেন চুলবুল পান্ডে। এবারই প্রথম সালমান খান পর্দার নাম ছবির প্রচারণায় ব্যবহার করলেন।

সবকিছু ঠিক থাকলে দাবাং ডিসেম্বরেই মুক্তি পাবে। সালমান খান সর্বোচ্চসংখ্যক দর্শক টানার জন্য মাঠে কোমর বেঁধেই নেমেছেন বোঝা যাচ্ছে। সালমান ছবিতে দুই রূপে হাজির থাকবেন, তরুণ চুলবুল পান্ডে জনপ্রিয় হওয়া পুলিশ অফিসারের ভূমিকায়।

সঞ্জয়লীলা বানসালির ইনশাল্লাহ থেকে নিজেকে সরিয়ে নেয়ার পর সালমানকে নিয়ে আলোচনা-সমালোচনা ঘিরে ছিল, দাবাং ছবির ঘোষণা আসায় এবার দর্শকের দৃষ্টি ইনশাল্লাহ থেকে সরে যাবে নিশ্চিত। দাবং ছবির পরিচালনায় আছেন প্রভুদেবা, সঙ্গে আছেন সোনাক্ষি সিনহা, আরবাজ খান মাহি গিল। দাবাং সিরিজের আগের ছবিতেও তারা ছিলেন। এবারের পর্বে অবশ্য দক্ষিণের সুপারস্টার সুদিপকে খলনায়ক হিসেবে হাজির করা হয়েছে।

 

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন