ডিএমপির আট থানার ওসি বদল

নিজস্ব প্রতিবেদক

মতিঝিলসহ ঢাকা মেট্রোপলিটনের আট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পদে রদবদল আনা হয়েছে। গতকাল পুলিশ সদর দপ্তর থেকে বদলির আদেশ জারি করা হয়।

আদেশে মতিঝিল থানার ওসি মো. ওমর ফারুককে থানা থেকে সরিয়ে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের উত্তর বিভাগে পাঠানো হয়েছে। মিরপুর মডেল থানার ওসি মো. দাদন ফকিরকে মহানগর গোয়েন্দা পুলিশের দক্ষিণ বিভাগ এবং কোতোয়ালি থানার ওসি মো. সাহিদুর রহমানকে মহানগর গোয়েন্দা পশ্চিম বিভাগে বদলি করা হয়েছে।

মতিঝিল থানা থেকে ওমর ফারুককে সরিয়ে ওসির দায়িত্বে আনা হয়েছে কলাবাগান থানার ওসি মোহাম্মদ ইয়াসির আরাফাত খানকে। উত্তরা-পূর্ব থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) পরিতোষ চন্দ্র কলাবাগান থানার ওসির দায়িত্ব পেয়েছেন। মিরপুর থানার ওসির দায়িত্বে এসেছেন খিলক্ষেত থানার ওসি মো. মোস্তাফিজুর রহমান। আর বনানী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ বোরহান উদ্দিনকে খিলক্ষেত থানার ওসি হিসেবে বদলি করা হয়েছে।

কোতোয়ালি থানার ওসির দায়িত্ব পেয়েছেন শ্যামপুর থানার ওসি মো. মিজানুর রহমান। আর সবুজবাগ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মফিজুল আলমকে শ্যামপুর থানার ওসির দায়িত্বে পাঠানো হয়েছে।

এদিকে পল্টন থানার ওসি মাহমুদুল হককে নারী নির্যাতনের অভিযোগে সোমবারই সাময়িক বরখাস্তের আদেশ দেয়া হয়েছিল। পল্টন থানার ওসির দায়িত্ব দেয়া হয়েছে ভাটারা থানার ওসি মো. আবু বকর সিদ্দিককে। আর ভাটারা থানার ওসির দায়িত্ব পেয়েছেন বিমানবন্দর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোক্তারুজ্জামান।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন