পেমেন্ট ও লাইফস্টাইল অ্যাপ ডিমানির যাত্রা

নিজস্ব প্রতিবেদক

ডিজিটাল লেনদেনের পাশাপাশি সর্বাধুনিক লাইফস্টাইল আর্থিক নানা সেবাদানের প্রত্যয় নিয়ে যাত্রা করেছে দেশের নতুন ডিজিটাল পেমেন্ট অ্যাপ ডিমানি। গত সোমবার রাজধানীর একটি হোটেলে এক অনুষ্ঠানে ডিমানি অ্যাপের বাণিজ্যিক কার্যক্রম উদ্বোধন করা হয়।

ডিমানির কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান স্কয়ার গ্রুপের পরিচালক অঞ্জন চৌধুরী, বাংলাদেশ ব্যাংকের পেমেন্ট সেবা বিভাগের মহাব্যবস্থাপক মো. মেজবাউল হক, ডিমানির ভাইস চেয়ারম্যান প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সোনিয়া বশির কবির উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয়, ব্যবহারকারীরা খুব সহজে তাদের স্মার্টফোনে ডিমানি অ্যাকাউন্ট খুলে ব্যাংক অ্যাকাউন্ট যুক্ত করতে পারবেন। যেকোনো ডেবিট কিংবা ক্রেডিট কার্ড থেকে ডিমানি অ্যাকাউন্টে টাকা স্থানান্তর করা যাবে। টাকা পাঠানো গ্রহণ করা ছাড়াও ডিমানি অ্যাপে রয়েছে নানা ধরনের লাইফস্টাইল সেবা, যেমন টপআপ, বিল পরিশোধ, টিকেটিং, ফুড, বীমা স্বাস্থ্যসহ ব্যবহারকারীদের প্রতিদিনকার প্রয়োজন মেটাতে অন-ডিমান্ড এবং ডে-টু-ডে নানা সেবা।

কিউআর কোড এবং অনলাইন গেটওয়ের মাধ্যমে ডিমানি ব্যবহারকারীরা বিভিন্ন টাচ পয়েন্টে পেমেন্ট পরিশোধ করতে পারবেন। এরই মধ্যে আড়াই হাজারের বেশি অফলাইন অনলাইন স্টোর ডিমানির পেমেন্ট গ্রহণ করছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন