কেডিএস অ্যাকসেসরিজের রেকর্ড ডেট আজ

নিজস্ব প্রতিবেদক

বার্ষিক সাধারণ সভা (এজিএম) সংক্রান্ত রেকর্ড ডেট থাকায় আজ পুঁজিবাজারে কেডিএস অ্যাকসেসরিজ লিমিটেডের শেয়ার লেনদেন বন্ধ থাকবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

৩০ জুন সমাপ্ত ২০১৯ হিসাব বছরের জন্য মোট ১৫ শতাংশ লভ্যাংশের সুপারিশ করেছে কেডিএস অ্যাকসেসরিজের পরিচালনা পর্ষদ। এর মধ্যে ১০ শতাংশ নগদ ও ৫ শতাংশ স্টক লভ্যাংশ। আগামী ৭ নভেম্বর চট্টগ্রাম বোট ক্লাবে কোম্পানিটির এজিএম অনুষ্ঠিত হবে।

সমাপ্ত হিসাব বছরে কেডিএস অ্যাকসেসরিজের ইপিএস হয়েছে ২ টাকা ২০ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল ২ টাকা ২১ পয়সা। ৩০ জুন এনএভিপিএস দাঁড়িয়েছে ২৪ টাকা ৯৪ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল ২৪ টাকা ৮৮ পয়সা।

২০১৮ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের ১০ শতাংশ নগদের পাশাপাশি ৫ শতাংশ স্টক লভ্যাংশ দেয় কেডিএস অ্যাকসেসরিজ। সে হিসাব বছরে কোম্পানিটির ইপিএস হয় ২ টাকা ২১ পয়সা।

সর্বশেষ রেটিং অনুসারে কেডিএস অ্যাকসেসরিজের ঋণমান দীর্ঘমেয়াদেএ প্লাস ও স্বল্পমেয়াদেএসটি-থ্রি। ৩০ জুন সমাপ্ত ২০১৯ হিসাব বছরে কোম্পানির নিরীক্ষিত আর্থিক প্রতিবেদনসহ প্রাসঙ্গিক অন্যান্য তথ্যের ভিত্তিতে এ প্রত্যয়ন করেছে ক্রেডিট রেটিং ইনফরমেশন অ্যান্ড সার্ভিসেস লিমিটেড (সিআরআইএসএল)

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন