সানচেজের অম্লমধুর অভিষেক : ফের পিএসজিকে জেতালেন নেইমার

দুয়োর জবাবটা যেন গোল করে দেয়ার সিদ্ধান্ত নিয়ে মাঠে নামছেন নেইমার। গ্যালারিজুড়ে চলমান দুয়োর মাঝে এক ম্যাচ বিরতি দিয়ে ফের প্যারিস সেন্ট জার্মেইকে (পিএসজি) জেতালেন তিনি। আগের ম্যাচে নেইমার জ্বলে উঠতে পারেননি, রেইমসের বিপক্ষে সে ম্যাচে পিএসজিও পারেনি জিততে। কিন্তু শনিবার রাতে বোর্দোর বিপক্ষে আবারো দলকে পথ দেখালেন এই ব্রাজিলিয়ান। তার করা একমাত্র গোলটিই গড়ে দিয়েছে পার্থক্য। ম্যাচ দিয়ে মাঠে ফিরেছেন কিলিয়ান এমবাপ্পে। নেইমারের করা গোলটিও এসেছে তার অ্যাসিস্ট থেকেই।

এর আগে টানা দুই ম্যাচে পিএসজিকে জয় এনে দিয়েছিলেন নেইমার। মাঝখানে এক ম্যাচ গেল হতাশায়। কিন্তু সেই হতাশাকে স্থায়ী হতে দেননি তিনি। ম্যাচের বেশির ভাগ সময় গোলহীন থাকার পর ৭০ মিনিটে দলকে কাঙ্ক্ষিত গোলটি এনে দেন সাবেক এই বার্সেলোনা তারকা।

এদিকে ইন্টার মিলানের হয়ে অম্লমধুর অভিষেক হয়েছে চিলিয়ান তারকা অ্যালেক্সিস সানচেজের। সাম্পাদোরিয়ার ম্যাচ দিয়ে ইন্টারের হয়ে প্রথম মাঠে নামেন সানচেজ। ম্যাচের ২২ মিনিটে গোল করে দলকে এগিয়েও দেন তিনি। কিন্তু ৪৬ মিনিটে ডাইভ দেয়ার অপরাধে লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় তাকে। অবশ্য - গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে সিরি-তে শীর্ষে থাকা ইন্টার। স্কাই স্পোর্টস

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন