চার জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৪

 চুয়াডাঙ্গা, হবিগঞ্জ, রাজশাহী পাবনায় সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। গতকাল গত শনিবার রাতে এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর

চুয়াডাঙ্গা: দামুড়হুদা উপজেলার দর্শনা হঠাৎপাড়ায় ইজিবাইকে ট্রাকের ধাক্কায় রবিউল হোসেন (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে দুর্ঘটনা ঘটে। সময় আহত হন আরো দুজন।

নিহত রবিউল হোসেন চুয়াডাঙ্গা সদর উপজেলা বোয়ালমারী গ্রামের মরহুম মিরাজ বিশ্বাসের ছেলে। তিনি দুর্ঘটনাকবলিত ইজিবাইকের চালক ছিলেন। দামুড়হুদা মডেল থানার ওসি সুকুমার বিশ্বাস জানান, রবিউল হোসেনের ইজিবাইকে করে বিথি আইরিন দর্শনা থেকে দামুড়হুদার দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে দর্শনা হঠাৎপাড়ায় জীবননগরগামী একটি ট্রাক ইজিবাইকটিকে ধাক্কা দেয়। এতে ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে চালক রবিউলসহ তিন আরোহী আহত হন। দর্শনা ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিত্সক রবিউল হোসেনকে মৃত ঘোষণা করেন। হবিগঞ্জ: নবীগঞ্জে অজ্ঞাত একটি গাড়ির চাপায় খেলাফতি বিবি (৬০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। গত শনিবার রাতে উপজেলার বিজনারপাড় নামক স্থানে দুর্ঘটনা ঘটে। নিহত খেলাফতি বিবি উপজেলার দেবপাড়া ইউনিয়নের বাশডর গ্রামের মৃত খটাই মিয়ার স্ত্রী।

পুলিশ স্থানীয়রা জানায়, খেলাফতি বিবি শনিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার দেবপাড়া ইউনিয়নের গোপলার বাজার থেকে মহাসড়ক হয়ে পায়ে হেঁটে বাশডর গ্রামে যাচ্ছিলেন। সময় ঢাকাগামী একটি অজ্ঞাত গাড়ি তাকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে। নবীগঞ্জ থানার ওসি মো. ইকবাল হোসেন খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

রাজশাহী: নগরীর কাশিয়াডাঙ্গায় ট্রাকচাপায় অজ্ঞাত এক নারীর মৃত্যু হয়েছে। গতকাল সকালে দুর্ঘটনা ঘটে।

কাশিয়াডাঙ্গা থানার ওসি মনসুর আলী আরিফ জানান, রাস্তা পার হওয়ার সময় একটি ট্রাক ওই নারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়। তবে নিহতের নাম-পরিচয় জানা যায়নি।

পাবনা: আতাইকুলায় বাসচাপায় শাহিন (২৯) নামে এক যুবক নিহত হয়েছেন। গতকাল দুপুরে পাবনা-ঢাকা মহাসড়কের আতাইকুলা পোস্ট অফিস এলাকায় ঘটনা ঘটে। শাহিন সুজানগর উপজেলার বৃহস্পতিপুর গ্রামের মোজাহার আলীর ছেলে।

আতাইকুলা থানার ওসি মনিরুজ্জামান জানান, রাস্তা পার হওয়ার সময় একটি বাস শাহিনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন