গ্যালাক্সি নোট ১০-এর সাশ্রয়ী সংস্করণ আনছে স্যামসাং

author_name

 স্যামসাং গত মাসে গ্যালাক্সি নোট ১০ গ্যালাক্সি নোট ১০ প্লাস নামে দুটি ফ্ল্যাগশিপ স্মার্টফোন উন্মোচন করেছে। বিশ্বের কয়েকটি বাজারে ডিভাইসগুলোর সরবরাহ শুরু হয়েছে। চড়া দামের ডিভাইস দুটি বাজারে কতটুকু সাড়া ফেলবে তা নিয়ে সন্দিহান নির্মাতা প্রতিষ্ঠানটি। যে কারণে গ্যালাক্সি নোট ১০ সিরিজের ডিভাইস ব্যবহারের অভিজ্ঞতা দিতে একটি সাশ্রয়ী সংস্করণ আনতে কাজ করছে স্যামসাং। খবর গ্যাজেটস থ্রিসিক্সটি ডিগ্রি।

২০১৪ সালে দক্ষিণ কোরিয়াভিত্তিক স্যামসাং প্রথমবার নোট সিরিজের সাশ্রয়ী সংস্করণ হিসেবে গ্যালাক্সি নোট নিও উন্মোচন করেছিল। ডিভাইসটি নোট সিরিজের ডিভাইসপ্রেমীদের মধ্যে ইতিবাচক সাড়া ফেলে।

স্যামমোবাইলের প্রতিবেদন অনুযায়ী, গ্যালাক্সি এস এবং গ্যালাক্সি নোট সিরিজকে একীভূত করার বদলে গ্যালাক্সি নোট ১০ সিরিজের একটি সাশ্রয়ী সংস্করণ আনতে জোর দিচ্ছে স্যামসাং। যদিও ডিভাইসটি বিষয়ে স্যামসাংয়ের আনুষ্ঠানিক কোনো মন্তব্য পাওয়া যায়নি।

বৈশ্বিক স্মার্টফোন খারাপ সময় পার করছে। টানা কয়েক বছর ধরে স্মার্টফোন বিক্রি কমছে। ডিভাইসের চড়া দামকে বিক্রি কমার জন্য দায়ী করা হচ্ছে। স্যামসাংয়ের প্রতিদ্বন্দ্বী অ্যাপলও আইফোনের নতুন সংস্করণগুলোর দাম কমিয়ে নির্ধারণ করেছে। একই সঙ্গে একটি সাশ্রয়ী সংস্করণ উন্মোচন করেছে। ধারণা করা হচ্ছে, গ্যালাক্সি নোট ১০ সিরিজের ক্ষেত্রে স্যামসাংও একই পথে হাঁটছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন